• বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

তাড়াইলে স্বাধীনতা দিবসে হুইল চেয়ার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান

# জোবায়ের হোসেন খান, তাড়াইল :-

কিশোরগঞ্জের তাড়াইলে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে উপজেলা চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূইয়া শাহীন শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন। তাড়াইল উপজেলা হলরুমে বিকাল ৬ ঘটিকায় এ হুইল চেয়ার বিতরণ করা হয়।
২৬শে মার্চ শনিবার বিকেলে সুইটি মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ছড়া আবৃত্তি করেন। যমুনা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে নূর অটিজম বিদ্যালয় এর ২য় শ্রেণির শিক্ষার্থী মোছা. সুইটি আক্তারকে এই হুইল চেয়ার উপহার হিসেবে প্রদান করা হয়।
তাড়াইল উপজেলা চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূইয়া শাহীন এই উদ্যোগকে স্বাগত জানান। তিনি উদ্যোক্তা রাহুল বিশ্বাসকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই ধরনের সামাজিক কাজ ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে আমি আশা করি।
এই সময় উপস্থিত ছিলেন, দামিহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির ভূইয়া, ধলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, জাতীয় ছাত্রসমাজ তাড়াইল উপজেলা শাখার সভাপতি সভাপতি আলমগীর, অটিজম বিদ্যালয় এর প্রধান শিক্ষক জোবায়ের হোসেন খান, রাহুল বিশ্বাস প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *