• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন |
  • English Version

কুলিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠন

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৫জানুয়ারি) বিকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী’র সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভায় পদাধিকার বলে পূনরায় কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী এবং কমিটির সদস্যদের সর্বসম্মতিক্রমে কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোজাম্মেল হক-কে পূনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
একই সাথে উপজেলা ক্রীড়া সংস্থার ৪ বছর মেয়াদী ২৫ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি রুবাইয়াৎ ফেরদৌসী।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ এর প্রতিনিধি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *