• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

জাতীয় শ্যুটার ও অতিরিক্ত পুলিশ সুপারকে ডিঙিয়ে শ্যুটিংয়ে প্রথম হলেন ক্রীড়া সংস্থার শেখর

মেডেল নিচ্ছেন নওশীন তাসনিম ইভা এবং সাইদুল হক শেখর। -পূর্বকণ্ঠ

জাতীয় শ্যুটার ও অতিরিক্ত
পুলিশ সুপারকে ডিঙিয়ে
শ্যুটিংয়ে প্রথম হলেন
ক্রীড়া সংস্থার শেখর

# নিজস্ব প্রতিবেদক :-

মুজিববর্ষ এবং বিজয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জে আয়োজিত শ্যুটিং প্রতিযোগিতায় আমন্ত্রিত অতিথি এবং সাবেক শ্যুটারদের পর্বে ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে সাবেক জাতীয় শ্যুটার ফরিদুল ইউসুফ মহসীন এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকারকে পেছনে ফেলে প্রথম হয়েছে জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইদুল হক শেখর। আজ আজ ১৫ ডিসেম্বর বুধবার সকালে শহরের পুরাতন স্টেডিয়ামে কিশোরগঞ্জ রাইফেল ক্লাব এবং কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় ৫টি ইভেন্টে ৮০ জন প্রতিযোগী অংশ নেন। এদের মধ্যে নবীন ৩০ জন এবং বর্তমান ৩০ জন শ্যুটার অংশ নেন ১০ মিটার এয়ার রাইফেল, এয়ার গান এবং এয়ার পিস্তল ইভেন্টে। নবীনদের ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে প্রথম হয়েছেন নুসাইবা তাসনিম নিরা, দ্বিতীয় হয়েছেন আফিফা আফরিন আশফী এবং তৃতীয় হয়েছেন হুমাইরা। নবীনদের এয়ার পিস্তল ইভেন্টে প্রথম হয়েছেন কনিকা রায়, দ্বিতীয় হয়েছেন মাহফুজুর রহমান এবং তৃতীয় হয়েছেন মির্জা বেগ। এদিকে বর্তমান শ্যুটারদের ১০ মিটার এয়ারগান ইভেন্টে প্রথম হয়েছেন নওশীন তাসনিম ইফা, দ্বিতীয় হয়েছেন ফাবিহা জান্নাত ফাইজা এবং তৃতীয় হয়েছেন হিসানুল। ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে প্রথম হয়েছেন নূরুজ্জামান হিসান, দ্বিতীয় হয়েছেন ইফতেখার আলম পিয়াল এবং তৃতীয় হয়েছেন রাব্বি।
আমন্ত্রিত অতিথি এবং সাবেক শ্যুটারদের নিয়ে আয়োজন করা হয় ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্ট। এই ইভেন্টে প্রথম হয়েছেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইদুল হক শেখর, দ্বিতীয় হয়েছেন সাবেক জাতীয় শ্যুটার ফরিদুল ইউসুফ মহসীন এবং তৃতীয় হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার। আয়োজন শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মোহাম্মদ আলী সিদ্দিকী, কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মাহমুদুল ইসলাম জানু, জেলা ক্রীড়া অফিসার আল-আমিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *