• সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

কিশোরগঞ্জে এক সপ্তাহের সফরে আসছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

কিশোরগঞ্জে এক সপ্তাহের সফরে
আসছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

# নিজস্ব প্রতিবেদক :-

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিশোরগঞ্জে এক সপ্তাহের সফরে আসছেন আগামীকাল শুক্রবার। তিনি বঙ্গভবন থেকে বেরিয়ে হেলিকপ্টারযোগে আগামীকাল বিকাল সাড়ে ৩টায় নিজ বাড়ি মিঠামইনে যাবেন। সেখান থেকে পরদিন শনিবার দুপুর আড়াইটায় তিনি গাড়ি বহরে সড়কপথে পাশের উপজেলা অষ্টগ্রামে যাবেন এবং বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। সেখানে রাষ্ট্রপতি আবদুলা হামিদ মিলনায়তনে সন্ধ্যা ৬টায় বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে তিনি মত বিনিময় করে আবার মিঠামইনে নিজ বাড়িতে ফিরে যাবেন। ১৪ নভেম্বর রোববার সকাল ১১টায় তিনি মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাসের উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। বিকাল ৪টায় মিঠাইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে রাষ্ট্রপতির বাবা হাজী তায়েব উদ্দিনের মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে অংশ নেবেন এবং সন্ধ্যা ৬টায় সেখানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। ১৫ নভেম্বর সোমবার দুপুর আড়াইটায় তিনি মিঠামইন থেকে গাড়ি বহরযোগে পাশের উপজেলা ইটনায় যাবেন এবং বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। সন্ধ্যা ৬টায় সেখানে রাষ্ট্রপতি আবদুল মিলনায়তনে বিশিষ্টজনদের সঙ্গে মত বিনিময় করবেন। সন্ধ্যা ৭টায় তিনি আবার মিঠামইনের নিজ বাড়িতে ফিরে যাবেন। ১৬ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩টায় রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে মিঠামইন থেকে কিশোরগঞ্জ জেলা সদরে যাবেন এবং নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন। পরদিন ১৭ নভেম্বর বুধবার সন্ধ্যা ৬ টায় জেলা শিল্পকলা মিলনায়তনে বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মত বিনিময় করবেন। এদিন নিজ বাসভবনে রাত্রিযাপন করে পরদিন ১৮ নভেম্বর বৃহস্পতিবার দুপুর আড়াইটায় তিনি হেলিকপ্টার যোগে রাজধানীতে ফিরে যাবেন।
উল্লেখ্য, রাষ্ট্রপতি সর্বশেষ গতবছর ১৯ জুলাই তার ছোট ভাই এবং রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাইয়ের নামাজে জানাজায় অংশ নেয়ার জন্য মিঠামইনে গিয়েছিলেন। আব্দুল হাই করোনায় আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে গতবছর ১৭ জুলাই মারা গিয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *