• শনিবার, ১১ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

কটিয়াদী ও বাজিতপুরে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

মদসহ আনোয়ার ও হোসেন মিয়া এবং গাঁজাসহ আটক ইউনুছ। -পূর্বকণ্ঠ

কটিয়াদী ও বাজিতপুরে
দুই মাদক ব্যবসায়ীকে
আটক করেছে র‌্যাব

# নিজস্ব প্রতিবেদক :-

কটিয়াদীতে ৩ কেজি গাঁজাসহ ভৈরবের এক মাদক ব্যবসায়ী, আর বাজিতপুরে ৫ বোতল বিদেশি মদসহ একই উপজেলার দুই মাদক ব্যবসায়ীকে র‌্যাব আটক করেছে।
র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের উপ-পরিচালক লে. কমান্ডার এম শোভন খান জানিয়েছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল আজ ৯ নভেম্বর মঙ্গলবার সকালে কটিয়াদীর চরকাউনিয়া মধ্যের বাজার এলাকা থেকে ৩ কেজি গাঁজাসহ ভৈরব পৌর এলাকার ভৈরবপুরের মৃত আব্দুর রউফের ছেলে ইউনুছ মিয়াকে (৫০) আটক করেছে।
এছাড়া, গোয়েন্দা নজরদারি করে বাজিতপুরের সরারচর এলাকা থেকে আজ দুপুরে র‌্যাবের একটি দল ৫ বোতল বিদেশি মদসহ উপজেলার হিলচিয়া বালিগাঁও এলাকার আবু ছালেকের ছেলে আনোয়ার হোসন এবং (২৬) এলাহী ভরসার ছেলে হোসেন মিয়াকে (৩৯) আটক করেছে। এসব ঘটনায় কটিয়াদী থানা ও বাজিতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *