• রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

করিমগঞ্জে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

# নিজস্ব প্রতিবেদক :-

করিমগঞ্জের বালিখলা এলাকা থেকে ২ কেজি ৮শ’ গ্রাম গাঁজা, নগদ এক হাজার টাকা ও একটি মোবাইল ফোনসহ হবিগঞ্জের এক মাদক ব্যবসায়ীকে র‌্যাব আটক করেছে।
র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের উপ-পরিচালক লে. কমান্ডার এম শোভন খান জানিয়েছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল আজ ১২ সেপ্টেম্বর রোববার দুপুর আড়াইটার দিকে বালিখলা এলাকা থেকে এসব গাঁজাসহ হবিগঞ্জের আজমীরিগঞ্জ উপজেলার কাকালছেউ ইউনিয়নের কামালপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে জয়নাল মিয়াকে (৩৪) আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করিমগঞ্জ থানায় মামালার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *