• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন

কিশোরগঞ্জে নতুন করোনা রোগী ২৭ জন, ভৈরবেই আক্রান্ত ১৬

কিশোরগঞ্জে নতুন
করোনা রোগী ২৭ জন
ভৈরবেই আক্রান্ত ১৬

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে ৩০ মার্চ মঙ্গলবার দু’টি ল্যাবের পরীক্ষায় নতুন ২৭ জনের করোনা ধরা পড়েছে। ভৈরবেই ১৬ জন। এদিন কেউ সুস্থ হননি। ফলে জেলায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৭৫ জনে।
সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, মঙ্গলবার সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষায় পজিটিভ হয়েছে ২৬টি। পুরনো ৫ রোগীর নমুনাও পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৬৩টি নমুনা। আর বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৫০টি নমুনা পরীক্ষায় নতুন একজনের এবং পুরনো এক রোগীর নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৪৮টি নমুনা। মঙ্গলবার পর্যন্ত জেলায় করোনার টিকার জন্য নিবন্ধন করেছেন এক লাখ ২০ হাজার ৮৮৯ জন, আর টিকা গ্রহণ করেছেন ৬৯ হাজার ৫০০ জন। সরকারি ছুটি থাকায় মঙ্গলবার টিকাদান কার্যক্রম বন্ধ ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *