• রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কিশোরগঞ্জে ৩৭ শহীদ পুলিশ সদস্যের পরিবারকে জেলা পরিষদের আর্থিক অনুদান

শহীদ পুলিশ পরিবারের এক সদস্যকে চেক প্রদান করা হচ্ছে। - পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জে ৩৭ শহীদ পুলিশ
সদস্যের পরিবারকে জেলা
পরিষদের আর্থিক অনুদান

# নিজস্ব প্রতিবেদক :-

মহান মুক্তিযুদ্ধে শহীদসহ বিভিন্ন সময় পেশাগত দায়িত্ব পালনকালে আত্মদানকারী কিশোরগঞ্জের ৩৭ জন পুলিশ সদস্যের পরিবারকে জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক অনুদান দেয়া হয়েছে। প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। মোট বিতরণ করা হয়েছে এক লাখ ৮৫ হাজার টাকা। এ উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে আজ ২৫ মার্চ বৃহস্পতিবার বিকালে জেলা পুলিশ কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)-এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মিজানুর রহমানের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজাল, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ ছাড়াও বক্তব্য রাখেন, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল ও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু।
প্রধান অতিথি বলেন, গত ১ মার্চ পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে শহীদ ও আত্মদানকারী পুলিশ পরিবারের সম্মাননা অনুষ্ঠানে পুলিশ সুপার আমাকে বলেছিলেন, অনেক পুলিশ পরিবারই সমস্যায় আছে। তাদেরকে জেলা পরিষদের পক্ষ থেকে কোন সহায়তা করা যায় কি না, সে ব্যাপারে তিনি আমাকে আহবান জানিয়েছিলেন। আর সেদিনের অনুষ্ঠানেই আমি এসব পুলিশ পরিবারকে জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক অনুদানের ঘোষণা দিয়েছিলাম। ভবিষ্যতেও এই উদ্যোগ অব্যাহত রাখার চেষ্টা করবেন বলে প্রধান অতিথি ঘোষণা দিয়েছেন। পুলিশ সুপার বলেছেন, পুলিশ সদস্যরা দেশের জন্য, জনগণের জন্য শহীদ হয়েছেন, আত্মাহুতি দিয়েছেন। তাদের জন্য পুলিশ বাহিনী গর্বিত। তবে অনেকের পরিবারই ভাল নেই। তাদের পাশে দাঁড়ানোর জন্য আমি সুযোগ পেলেই বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিকে অনুরোধ জানাই। অনেকেই এই আহবানে সাড়া দিচ্ছেন। ৩৭টি পরিবারের পাশে দাঁড়ানোর জন্য তিনি জেলা পরিষদের চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরীসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা এবং ৩৭টি পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শহীদ ও আত্মদানকারী পুলিশ সদস্য আব্দুল মালেক, শফিকুল ইসলাম, আব্দুল হাই, নূরুল ইসলাম, তাজুল ইসলাম, মতিউর রহমান, মো. জামসেদ, আব্দুর রউফ, রফিকুল ইসলাম, রফিকুল ইসলাম ভূঁইয়া, আব্দুস সাত্তার, আল ফারুক, সৈয়দ মহিউদ্দিন, কামাল হোসেন, মিজানুর রহমান, আনোয়ার হোসেন, আমান উল্লাহ, গোলাম মোস্তফা, নাসির উদ্দিন, এজাজুল হক, রিয়াজ উদ্দিন, রুহুল আমিন, জামাল উদ্দিন, ওয়াহিদুজ্জামান, তাজুল ইসলাম, তোফাজ্জল হোসেন ও শাহাব উদ্দিনসহ ৩৭ জনের পরিবারের প্রত্যেককে ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *