• শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কিশোরগঞ্জে নতুন রোগি ৯, ৯ উপজেলা ছিল করোনাশূন্য, এখন ৯ উপজেলায় করোনা রোগি ধেয়ে যাচ্ছে শতকে

কিশোরগঞ্জে নতুন রোগি ৯
৯ উপজেলা ছিল করোনাশূন্য
এখন ৯ উপজেলায় করোনা
রোগি ধেয়ে যাচ্ছে শতকে

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জের ১৩ উপজেলার মধ্যে কিছুদিন আগেও ৯ উপজেলা ছিল করোনাশূন্য। এখন ৯ উপজেলায় করোনা রোগি। চার উপজেলা রয়েছে এখন করোনাশূন্য। সংক্রমণ যে হারে বাড়ছে, চার উপজেলাও ক’দিন করোনাশূন্য থাকবে, এটা নিয়েই সংশয়। গত ১৩ ফেব্রুয়ারি সারা জেলায় চিকিৎসাধীন রোগি ছিল মাত্র ৭ জন। আর আজ ২১ মার্চ রোববার চিকিৎসাধীন ৯৩ জন। এদের মধ্যে আজ আক্রান্ত হয়েছে নতুন ৯ জন। ফলে রোগির সংখ্যা দ্রুত শতকের দিকে এগুচ্ছে।
সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, আজ সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ ল্যাবে ৯০টি নমুনা পরীক্ষায় নতনু শনাক্ত ৯ জনের মধ্যে ভৈরবে ৫ জন, সদরে ২ জন, আর করিমগঞ্জ ও কটিয়াদীতে একজন করে রোগি শনাক্ত হয়েছে। নেগেটিভ হয়েছে ৮১টি নমুনা। আর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে পরীক্ষা করা ৪৬টি নমুনাই নেগেটিভ হয়েছে। আজ সুস্থ হয়েছেন ভৈরবে ৩ জন আর কুলিয়ারচরে ২ জন। আজ জেলার ১৩ উপজেলার মধ্যে ভৈরবে ৪৬ জন, সদরে ১৭ জন, কটিয়াদীতে ৯ জন, কুলিয়ারচরে ৫ জন, পাকুন্দিয়ায় ৪ জন, বাজিতপুরে ৪ জন, অষ্টগ্রামে ৩ জন, তাড়াইলে ৩ জন এবং করিমগঞ্জে ২ জন চিকিৎসাধীন আছেন। আর হোসেনপুর, নিকলী, ইটনা ও মিঠামইন এখন করোনাশূন্য আছে। আজ পর্যন্ত জেলায় টিকার জন্য নিবন্ধন করেছেন ৯৭ হাজার ৬৪৯ জন, আর টিকা গ্রহণ করেছেন ৫৮ হাজার ১৭১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *