• সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন |
  • English Version

ভৈরবের বাবুল হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রইছ উদ্দিনকে সংবর্ধনা প্রদান

ভৈরবের বাবুল হোসেন সরকারি
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক
রইছ উদ্দিনকে সংবর্ধনা প্রদান

# নিজস্ব প্রতিবেদক :-

ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের জগমোহনপুর বাবুল হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. রইছ উদ্দিনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। চলতি মাসেই তাঁর চাকুরীর বয়সসীমা শেষ হওয়ায় তিনি অবসরে যান।
এ উপলক্ষে ১৪ মার্চ রোববার দুপুরে বাবুল হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সদ্য অবসরে যাওয়া ওই বিদায়ী শিক্ষককে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। বিদায় অনুষ্ঠানে শিক্ষক মো. রইছ উদ্দিনকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আ. আহাদ মিয়া, প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলাম, সহকারী শিক্ষক বেদেনা বেগম, সহকারী শিক্ষক লতিফা বেগম প্রমুখ। এসময় শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ আবেগ আপ্লুত এক পরিবেশের মধ্যদিয়ে তাদের প্রিয় শিক্ষককে বিদায় জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
উল্লেখ্য, বিদায়ী শিক্ষক মো. রইছ উদ্দিন বাবুল হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠাকালীন সময় থেকে চাকুরীর শেষ মেয়াদ পর্যন্ত অত্যন্ত সুনামের সঙ্গে তিনি তার দায়িত্ব পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *