• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

পাকুন্দিয়ায় সড়ক দুর্ঘটনায়
একজন নিহত

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুমন মিয়া (৩০) নামের একজন পরিবেশক নিহত হয়েছেন। ১৫ মার্চ সোমবার সকালে কিশোরগঞ্জ-ঢাকা মহাসড়কে উপজেলার পুলেরঘাট জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন মিয়া পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার শাহেদল গ্রামের আ. হান্নানের ছেলে। তিনি প্রাণ কোম্পানীর ফুড প্রোডাক্ট অল টাইম পণ্যের পরিবেশক ছিলেন।
পুলিশ ও প্রতক্ষদর্শী সূত্রে জানাযায়, আজ সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে তাঁর নিজ বাড়ি থেকে পুলেরঘাট হয়ে সুমন মোটরসাইকেল চালিয়ে ভৈরব যাচ্ছিলেন। এসময় ভৈরব থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন সুমন। পথচারীরা উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তিনি মারা যান। এসময় তাঁর মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে কটিয়াদী ফাঁড়ির হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক ট্রাকটিকে জব্দ করে কটিয়াদী ফাঁড়িতে নিয়ে যায়।
কটিয়াদী ফাঁড়ির হাইওয়ে পুলিশের এসআই আ. রাজ্জাক ঘটনার সততা নিশ্চিত করে বলেন, গুরুতর আহত সুমনকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তিনি মারা যান। পরে নিহত সুমনের লাশ সুরতহাল শেষে তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। কিন্তু চালককে পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *