• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে ছিনতাইয়ের কবলে পুলিশ অফিসার

ভৈরবে ছিনতাইয়ের
কবলে পুলিশ অফিসার

# মিলাদ হোসেন অপু :-

কিশোরগঞ্জের ভৈরবে এবার স্বপরিবারে ছিনতাইয়ের কবলে পড়লেন পুলিশ অফিসার। ছিনতাইকারীরা তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন এবং স্বর্ণালংকারসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল ছিনিয়ে নেয়। আজ বুধবার ভোর সাড়ে ৪টার দিকে শহরের রেল স্টেশন সড়কের কবরস্থানের সামনের এই ঘটনা ঘটেছে। ছিনতাইয়ের কবলে পড়া রায়হান উদ্দিন পুলিশের একজন উপ-পরিদর্শক। তিনি শহরের ভৈরব বাজারের বীরমুক্তিযোদ্ধা মো. জসীম উদ্দিনের ছেলে। রায়হান উদ্দিন বর্তমানে চট্টগ্রামের সদর কোর্টে কর্মরত রয়েছেন।
উপ-পরিদর্শক রায়হান উদ্দিন জানান, ছুটি নিয়ে গতকাল মঙ্গলবার ভৈরবে আমার নিজ বাসায় এসেছি। আমার মা বেশ কয়েকদিন যাবত অসুস্থ। তাই মায়ের উন্নত চিকিৎসার জন্য আজ ভোররাতে মা এবং ভাগ্নেকে সঙ্গে নিয়ে ব্যাটারী চালিত অটো রিকসাযোগে বাসা ভৈরব রেল স্টেশনে যাবার সময় পৌর কবরস্থানের সামনে গেলে কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র ঠেকিয়ে গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা আমাদেরকে ছুরিকাঘাতের ভয় দেখিয়ে ৪টি মোবাইল ফোন, এক জোড়া স্বর্ণের দোল ও রুপার চেইন, একটি স্বর্ণের আংটি ও নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এতে তার প্রায় দেড় লাখ টাকার মালামাল ছিনিয়ে নেয় বলে তিনি দাবী করেন। এ ঘটনায় পুলিশ অফিসার রায়হান উদ্দিন নিজে বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এ প্রসঙ্গে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, অভিযোগ পেয়েছি। ছিনতাইয়ের সঙ্গে জড়িত অপরাধীদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *