• শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কিশোরগঞ্জে ভোটের তিনদিন আগে প্রতিদ্বন্দ্বিতা ছেড়ে দিলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী

কিশোরগঞ্জে লিখিত বক্তব্য পাঠ করছেন বিদ্রোহী প্রার্থী শফিকুল গণি ঢালী লিমন। - পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জে ভোটের তিনদিন
আগে প্রতিদ্বন্দ্বিতা ছেড়ে দিলেন
আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী

# মোস্তফা কামাল :-

অবশেষে ভোটের তিনদিন আগে কিশোরগঞ্জ সদর পৌরসভা নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী জেলা ছাত্র লীগের সদ্য বিদায়ী সভাপতি শফিকুল গণি ঢালী লিমন। আজ মঙ্গলবার দুপুরে দলের জেলা কার্যালয়ে নেতৃবৃন্দের উপস্থিতিতে তিনি সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, পৌরবাসীকে সর্বোচ্চ নাগরিক সুযোগ-সুবিধা প্রদানের লক্ষ্যে স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়েছিলেন। কিন্তু আওয়ামী লীগ ও শেখ হাসিনার প্রতি আস্থা, শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করে দলীয় শৃংখলা রক্ষার নিমিত্তে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি’র অনুরোধক্রমে দলের মনোনীত প্রার্থী ও নৌকা প্রতীকের প্রতি সমর্থন ঘোষণা করেন। তিনি নৌকার প্রার্থী বর্তমান মেয়র মো. পারভেজ মিয়ার পক্ষে মাঠে কাজ করবেন বলেও জানিয়েছেন। বক্তব্যের এক পর্যায়ে আবেগে কেঁদে ফেলেন।
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজাল এবং সিনিয়র যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট শাহ আজিজুল হকও বক্তব্য রাখেন। তারা লিমনকে দলের প্রতি আনুগত্য প্রকাশ করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় অভিনন্দন জানান এবং পুরো দল একাট্টা হয়ে নির্বাচন মোকাবেলা করে বিজয় লাভ করতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আহমেদ উল্লাহও উপস্থিত ছিলেন। আগামী ১৬ জানুয়ারি এখানে ভোটগ্রহণ। এখানে বিএনপি থেকে নির্বাচন করছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মো. ইসরাইল মিয়া, হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলনের নজরুল ইসলাম এবং আম প্রতীকে পিএনপি প্রার্থী স্বপন মিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *