• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন |
  • English Version

কুলিয়ারচরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা বয়কট সাংবাদিকদের

কুলিয়ারচরে নবাগত জেলা প্রশাসকের
মতবিনিময় সভা বয়কট সাংবাদিকদের

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা বয়কট করেছে স্থানীয় সাংবাদিকবৃন্দ।
পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী ১২ জানুয়ারি মঙ্গলবার বেলা সোয়া ১১টায় কুলিয়ারচর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সম্মেলন কক্ষে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষিকা, ব্যাংকার, এনজিও প্রতিনিধি, ব্যবসায়িক নেতৃবৃন্দ, সাংবাদিক, ধর্মীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে নবাগত কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম এর পরিচিতি ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে অন্যান্যদের মতো জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা জানান কুলিয়ারচর প্রেসক্লাব নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দের জন্য সংরক্ষিত আসন থাকলেও সাংবাদিকদের জন্য কোন আসন বরাদ্ধ রাখা হয়নি এবং বসার কোন আসনও খালি নেই। যার কারণে সাংবাদিক নেতৃবৃন্দ ও উপস্থিত সাংবাদিকগণ অনুষ্ঠানস্থল ত্যাগ করে চলে আসেন।
উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীর স্বাক্ষরিত আমন্ত্রণ পত্রের নিমন্ত্রণ অনুযায়ী পরিচিতি ও আলোচনা সভায় অংশ নেয়ার জন্য অনুষ্ঠান স্থলে সাংবাদিকগণ উপস্থিত হন।
এ সময় সাংবাদিকগণ তাদের কোন আসন না পেয়ে ক্ষোভ প্রকাশ করেন দৈনিক ইত্তেফাক কুলিয়ারচর প্রতিনিধি মো. রফিক উদ্দিন, বিজয় টিভি কুলিয়ারচর প্রতিনিধি মো. আনোয়ারুল হক আমান, দৈনিক বাংলাদেশের খবর ও ঢাকা ট্রিবিউন কুলিয়ারচর প্রতিনিধি মুহাম্মদ কাইসার হামিদ, দৈনিক আমাদের সময় কুলিয়ারচর প্রতিনিধি মো. নাঈমুজ্জামান নাঈম, দৈনিক আজকের সারাদিন কুলিয়ারচর প্রতিনিধি মো. মাইন উদ্দিন, দি ডেইলি সিটিজেন টাইমস্ কুলিয়ারচর প্রতিনিধি আলি হায়দার, পল্লী টিভি কুলিয়ারচর প্রতিনিধি মোহাম্মদ আরীফুল ইসলাম, দৈনিক স্বাধীন বাংলা ভৈরব-কুলিয়ারচর প্রতিনিধি মো. জুয়েল মিয়া।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *