• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

হোসেনপুরে অনুর্ধ ১৬ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন চরকাঠিয়ারি, রানারআপ পিপলাকান্দি হাইস্কুল

হোসেনপুরে অনুর্ধ ১৬ ফুটবল
টুর্নামেন্ট চ্যাম্পিয়ন চরকাঠিয়ারি
রানারআপ পিপলাকান্দি হাইস্কুল

# নিজস্ব প্রতিবেদক :-

অনুর্ধ ১৬ ফুটবল টুর্নামেন্টে হোসেনপুর উপজেলায় চ্যাম্পিয়ন হয়েছে চরকাঠিয়ারি উচ্চ বিদ্যালয় দল, আর রানারআপ হয়েছে পিপলাকান্দি উচ্চ বিদ্যালয় দল। গতকাল মঙ্গলবার পিপলাকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের সেমিফাইনাল এবং ফাইনলা খেলা অনুষ্ঠিত হয়। প্রথম সেমিফাইনালে চর হাজিপুর উচ্চ বিদ্যালয় দলকে ২-০ গোলে হারিয়ে পিপলাকান্দি উচ্চ বিদ্যালয় দল ফাইনাল নিশ্চিত করে। দ্বিতীয় সেমিতে হুগলাকান্দি উচ্চ বিদ্যালয় দলকে ৩-১ গোলে হারিয়ে ফানাল নিশ্চিত করে চরকাঠিয়ারি উচ্চ বিদ্যালয় দল। এরপর ফাইনালে নির্ধারিত সমায়ের খেলা ১-১ গোলে ড্র হলে খেলা গড়ায় টাইব্রেকারে। এতে চরকাঠিয়ারি উচ্চ বিদ্যালয় দল ৪-৩ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছে পিপলাকান্দি উচ্চ বিদ্যালয়ের মাহবুব হোসেন।
খেলাশেষে প্রধান অতিথি হিসেবে ট্রফি বিতরণ করেন হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম জাহিদুর রহমান। তিনি খেলোয়াড়দের মাঝে ‘সোনার বাংলা শ্যামল থাক, জঙ্গিবাদ নিপাত যাক’ এবং ‘চলুন সবাই মিলে লড়ি, মাদকমুক্ত দেশ গড়ি’ শ্লোগান লেখা জার্সিও বিতরণ করেন। পিপলাকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক ভূঁঞার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজদ, পিপলাকান্দি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সালাম প্রমুখ। টুর্নােেন্টর সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা মো. আল আমিন সবুজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *