• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে বাড়ি বাড়ি ঘুরে ৪ শত হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ

ভৈরবে বাড়ি বাড়ি ঘুরে ৪ শত
হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ

# নিজস্ব প্রতিবেদক :-

ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নের প্রবাসী ও যুবকদের সহযোগিতায় বাড়ি বাড়ি ঘুরে হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আজ ২৬ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় সাদেকপুরে ইউনিয়নের প্রবাসী ও যুবকদের সহযোগিতায় মোটুপী গ্রাম থেকে শুরু করে বিকেল পর্যন্ত বাড়ি বাড়ি ঘুরে হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন, সরকার মো. আল আমিন, মো. রুবেল মিয়া, সায়হাম আহমেদ মারজান, কামরুল ইসলাম, নাঈম খান, মো. মোমেন নিয়াজী, ফখরুল শেখ, রকিব কর্তা, হাবিবুর রহমান, মো. সৌরভ প্রমুখ।
স্থানীয় যুবক মো. নাঈম খান বলেন, সাধারণত গ্রাম পর্যায়ে হতদরিদ্ররা শীতবস্ত্র ক্রয় করে পরিধান করা কষ্ট সাধ্য। সেইদিক বিবেচনার করে ইউনিয়নের প্রবাসী ও যুবকদের সহযোগিতায় গ্রামের ৪শত হতদরিদ্রের বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দেয়া হয়েছে।
সরকার মো. আল আমিন বলেন, ভৈরব উপজেলার সাতটি ইউনিয়নের মাঝে সাদেকপুর ইউনিয়ন অন্যান্য ইউনিয়নের তুলনায় তেমন সামাজিক সংগঠন নেই। সেজন্যই এই এলাকার শিক্ষিত যুবকরা সংগঠিত নয়। সেসব দিক চিন্তা করে কতিয়পয় যুবকদের উদ্যাগে আজকের এই শীতবস্ত্র বিতরণ।
সায়হাম আহমেদ মারজান বলেন, সাদেকপুর ইউনিয়নের উন্নয়নসহ সামাজিক কার্যক্রমে প্রবাসী ও যুবকদের সংগঠিত করতে ভবিষ্যতে একটি সামজিক সংগঠন আত্মপ্রকাশ হবে বলে তিনি জানান।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *