• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

ভৈরবে ট্রাক সিএনজি সংঘর্ষ; নিহত ৩, আহত ৩

smart

ভৈরবে ট্রাক সিএনজি সংঘর্ষ
নিহত ৩, আহত ৩

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের নয়াহাটি এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ৩ জন নিহত হয়। এসময় আরো ৩ জন গুরুতর আহত হয়। আজ বৃহস্পতিবার দুপুরে সোয়া ১ টার দিকে নিকলী থেকে ছেড়ে আসা ভৈরবগামী একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিক্সাটি ও ভৈরব থেকে ছেড়ে যাওয়া কিশোরগঞ্জগামী একটি খালি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনাটি ঘটে। এসময় ট্রাকটি পার্শবর্তী খাদে পরে যায় ও যাত্রীবাহী সিএনজি চালিত অটো রিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ও গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
নিহতরা হলো কিশোরগঞ্জের নিকলি উপজেলার নওগাঁ গ্রামের সাহেব আলীর ছেলে হাদিছ (৫০), জালালপুর গ্রামের গোলাপ মিয়ার ছেলে রবিন (১৬) ও আলিয়াপাড়া গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে মতিউর রহমান (৫০)। গুরুতর আহতরা হলেন সিএনজির ড্রাইভার কিশোরগঞ্জের নিকলি উপজেলার মৃত সাহেদ আলীর ছেলে আ. খালেক (৪৫), একই উপজেলার জালালপুর গ্রামের নবী হোসেনের ছেলে মো. ইসমাইল (৩২), ও মজলিসপুর গ্রামের নুরআলী মিয়ার ছেলে মো. ফরিদ মিয়া (৩৩)। আহতদের মধ্য দুইজনকে মূমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং ফরিদ মিয়া নামের একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে গেছেন।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১ টার দিকে নিকলী থেকে ছেড়ে আসা ভৈরবগামী একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিক্সাটি ও ভৈরব থেকে ছেড়ে যাওয়া কিশোরগঞ্জগামী একটি খালি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সিএনজি চালক নিকলী থেকে ৫ জন যাত্রী নিয়ে ভৈরব আসছিলেন। সিএনজিটি নং কিশোরগঞ্জ – থ – ১১- ১১৪৮। অপর দিকে ভৈরব থেকে যাওয়া কিশোরগন্জগামী একটি খালি ট্রাক নং ঢাকা মেট্রো -ট-১৪-৮৫৭৬ মুখোমুখি সংঘর্ষ হলে এই দূর্ঘটনা ঘটে। সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হয় এবং দুইজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। আহত তিনজনের মধ্যে ড্রাইভার খালেকসহ দুইজনের অবস্থা গুরুতর। দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।
ভৈরব উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. সুমাইয়া জানান, হাসপাতালে ৫ জনকে আনার পর দুইজনকে মৃত পাওয়া যায় এবং গুরুতর আহত পায় তিনজনকে। দুজনকে ঢাকায় প্রেরণ করা হয় এবং একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়ছে।
ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. মামুনুর রহমান জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করে। একজনের লাশ থানায় আনা হয় এবং ৫ জনকে হাসপাতালে নেয়া হয়। দুজন হাসপাতালে নেয়ার পথে মারা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *