• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

হোসেনপুরের বিলচাতল যুব একতা ক্লাবের ছোট দল ফুটবলে বিজয়ী

হোসেনপুরের বিলচাতল যুব একতা ক্লাবের
ছোট দল ফুটবলে বিজয়ী

# হোসেনপুর প্রতিনিধি :-

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষ্যে কিশোরগঞ্জের হোসেনপুরের বিলচাতল যুব একতা ক্লাবের ছোট দল ফুটবলে বিজয়ী হয়েছে। বিলচাতল যুব একতা ক্লাবের বড় দলকে ০-২ গোলে পরাজিত করে বিজয়ী হয় তারা। বিজয়ী ছোট দলের রকিবুল একাই দুটি গোল করেন। আজ শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে উপজেলার পুমদী ইউনিয়নের বিলচাতল মড়ল বাড়ির সামনে পতিত জমিতে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।এলাকার বিপুল সংখ্যক দর্শক এই ফুটবল খেলা উপভোগ করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার পুমদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল কাইয়ুম।
ফুটবল খেলা উদ্বোধন করেন হোসেনপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ আজহারুল ইসলাম।
পুমদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুর রাশিদ মেম্বারের সভাপতিত্বে ফুটবল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মো. সাহেব আলীর বড় ছেলে সাংবাদিক নজরুল ইসলাম খায়রুল, পুমদী ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন ভান্ডারী, বাংলাদেশ সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার (অব.) মো. আলাল উদ্দিন, সমাজসেবক মো. ফখরুল আলম প্রমুখ।
ফুটবল খেলায় আরও উপস্থিত ছিলেন পুমদী ইউনিয়ন যুবলীগ নেতা সোহাগ মিয়া, ফুটবল খেলার পরিচালক ও বিলচাতল যুব একতা ক্লাবের সভাপতি মো. জাকির হোসেন, বিলচাতল যুব একতা ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুর মোহাম্মদ রনিসহ ক্লাবের অন্যান্য সদস্য ও আমন্ত্রিত গণ্যমান্য ব্যক্তিবর্গ।পরে খেলা শেষে সন্ধ্যায় প্রধান অতিথিসহ অতিথিবৃন্দরা ফুটবল খেলায় বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও মেডেল বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *