• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে পাকুন্দিয়ায় বিক্ষোভ করেছে শ্রমিকলীগ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে
পাকুন্দিয়ায় বিক্ষোভ করেছে শ্রমিকলীগ

# রাজন সরকার :-

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাঙ্গার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও তাদের বিচারের দাবিতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা শ্রমিকলীগ। শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে পৌর শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে শতাধিক শ্রমিকলীগ সদস্য অংশ নেন। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ গেইটের সামনে গিয়ে শেষ হয়।
সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা শ্রমিকলীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ান, সাবেক পৌর কাউন্সিলর তরিকুল ইসলাম আসাদ, হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সবুজ, কলেজ ছাত্রলীগ নেতা সাবিকুল হাসান মুন্না প্রমুখ।
বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাঙ্গার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে তাদের বিচারের আওতায় আনতে হবে। বাংলাদেশে অশান্তি সৃষ্টিকারী জঙ্গি, মৌলবাদি, সম্প্রদায়িক ও স্বাধীনতা বিরোধী গোষ্ঠিকে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। বঙ্গবন্ধুর বাংলায় তাদের প্রতিরোধ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *