• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঈশাখাঁ ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী

কিশোরগঞ্জে ঈশাখাঁ ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কেক কাটা হচ্ছে। - পূর্বকণ্ঠ

ঈশাখাঁ ইউনিভার্সিটিতে
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী

মোস্তফা কামাল :

কিশোরগঞ্জের ঈশাখাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। ১৭ মার্চ মঙ্গলবার বিশ্ববিদ্যালয় ক্যম্পাসে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. সুলতান উদ্দিন ভূঞার নেতৃত্বে দোয়া ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। পরে বিশ্ববিদ্যালয় সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপাচার্যের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অনিল চন্দ্র সাহা, লাইব্রেরী ও তথ্যবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর নূরুল আমিন, আইন বিভাগের চেয়ারম্যান মহসিন খান, ইংরেজি বিভাগের চেয়ারম্যান বদরুল হুদা সোহেল, প্রভাষক মো. ফয়জুল কবীর প্রমুখ। এ সময় বক্তারা বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কর্মের ওপর বিষদ আলোচনা করেন।
আলোচনা শেষে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারে মুজিব কর্ণার ও বঙ্গবন্ধুর ওপর নির্মিত ‘বর্ষীয়ান’ শিরোনামের দেয়ালিকার উদ্বোধন করেন। এছাড়া বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের অংশগ্রহণে আবৃত্তি, বক্তৃতা প্রতিযোগিতা ও সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *