• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে মানিকদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান

ভৈরবে মানিকদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের
বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন
উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে মানিকদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।
২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ১ টায় ভৈরব উপজেলা মানিকদী বিদ্যালয় মাঠে এক আলোচনা শেষে অত্র বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।
আলোচনা সভায় গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম সারোয়ার গোলাপ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু।
গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুস সালাম শাহরিয়ার এর সঞ্চালনায় অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা প্রকৌশলী আবু ইউসুফ, ভৈরব উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফরিদ খান, ভৈরব পৌর আওয়ামী লীগ শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক একেএম নাজমুল হক , উপজেলা স্বেচ্ছা সেবকলীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান, উপজেলা যুবলীগ আহবায়ক অরুণ আল আজাদসহ স্থানীয় নেতাকর্মীগণ।
এসময় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, মানিকদী চৌমুরী বাজার হয়ে সাদেকপুর ভায়া তাতালচর পর্যন্ত ব্রীজসহ রাস্তার কাজ প্রক্রিয়াধীন রয়েছে। যার ব্যয় ধরা হয়েছে ৭০ কোটি টাকা, এছাড়াও মানিকদী কুলিয়ারচর প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমান ব্রীজে ঘুরতে আসা পর্যটকদের সুবিধার্থে একটি যাত্রী ছাউনি করা হবে। যার নাম করণ করা হবে আলহাজ্ব নাজমুল হাসান যাত্রী ছাউনি। তিনি আরো বলেন আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন এই ইউনিয়নের উন্নয়নের জন্য ঐব্যবদ্ধ ছাড়া কোন বিকল্প নেই। আজ এই ফুটবল খেলার মাঠ খ্যাত এই বিদ্যালয়ে বাউন্ডারী ওয়াল নির্মাণের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হবে। যার ব্যয় হবে ২৬ লক্ষ টাকা। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার সারা বাংলাদেশে মসজিদ-মাদ্রাসা, মন্দির, শশ্মান, রাস্তাঘাট, ব্রীজ, কালবার্ট, স্কুল কলেজের ব্যপক উন্নয়ন করেছে। তিনি আরো বলেন, আমি নাজমুল হাসান পাপন এমপির প্রতিনিধিত্ব করে ভৈরবে উন্নয়নের কাজ করে যাচ্ছি। গত দুই বছরে গাজারিয়া ইউনিয়নে ১শ ৬৭ কোটি টাকার কাজ হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *