• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

পাকুন্দিয়ায় ১৫ কিলোমিটার মাদকবিরোধী পদযাত্রা

পাকুন্দিয়ায় ১৫ কিলোমিটার
মাদকবিরোধী পদযাত্রা

# রাজন সরকার, পাকুন্দিয়া :-

মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ১৫ কি.মি. পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি পাকুন্দিয়া হতে কিশোরগঞ্জ পর্যন্ত ১৫ কি.মি. পদযাত্রার আয়োজন করে।
পাকুন্দিয়া প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে শুক্রবার (৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪ টায় শুরু হয়ে ১৫ কিলোমিটার হেঁটে সকাল পৌনে ৮টায় কিশোরগঞ্জ সদরের নগুয়া বাসস্ট্যান্ডে গিয়ে পদযাত্রা শেষ হয়।
পদযাত্রায় অংশগ্রহণকারীরা কিশোরগঞ্জের নগুয়া পৌঁছলে জেলা পরিষদের সদস্য হাদিউল ইসলাম হাদি ও কুয়েত প্রবাসী শরীফ হোসেন তাদের অভ্যর্থনা জানান। পদযাত্রায় অংশগ্রহণ করেন হোসেন্দী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শহীদুল আলম মানিক, কুয়েত প্রবাসী সবুজ মিয়া, উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা ও নারান্দী ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মাজহারুল ইসলাম তাকরিম।
পদযাত্রা শেষে অংশগ্রহণকারীরা বলেন, ধূমপান ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যেই এই পদযাত্রার আয়োজন করা হয়েছে। যুবসমাজ ও নতুন প্রজন্মকে মাদকের হাত থেকে রক্ষা করার লক্ষ্যে পর্যায়ক্রমে জেলার সকল উপজেলায় কমিটির মাধ্যমে পদযাত্রার আয়োজন করা হবে। পদযাত্রার মাধ্যমে সর্বস্তরের মানুষদের মাঝে সচেতনতা সৃষ্টি করাই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *