• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

রক্তের সন্ধ্যানে নামের স্বেচ্ছসেবী সংগঠনের পথচারীদের মাস্ক বিতরণ

রক্তের সন্ধ্যানে নামের স্বেচ্ছসেবী
সংগঠনের পথচারীদের মাস্ক বিতরণ

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করলো রক্তের সন্ধ্যানে নামের একটি স্বেচ্ছসেবী সংগঠন।২৬ জুন শুক্রবার পৌরসভা মিলনায়তনের প্রধান ফটকের সামনে পথচারীদের হাতে মাস্ক তুলে দিয়ে এই কার্যক্রমের সূচনা করা হয়।
মাস্ক বিতরণ কার্যক্রমের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রক্তের সন্ধানে সংগঠনের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য পৌর ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আল আমিন, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি হাজী মোশারফ হোসেন, বিশিষ্ঠ ব্যবসায়ী হাজী মোস্তফা কামাল ও খোকন আহম্মদ প্রমুখ।
এসময় রক্তের সন্ধানে সংগঠনের উদ্যোক্তা ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির অন্যতম সদস্য সৈকত আহমেদ জেমস, ব্যবসায়ী রাকিবুল হাসান, ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ রনিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে উদ্যোক্তা রাকিবুল হাসান বলেন, দীর্ঘ দিন ঘরবন্ধি থাকার পর ভৈরব বাজারের ব্যবসায়ীরা স্বাভাবিক ভাবে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছে। এতে করে বাজারে মানুষে সমাগম বেড়েছে। তাতে রয়েছে করোনা ভাইরাস সংক্রামণের ঝুকি। আমাদের স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীদের মানবিকতা থেকে এই মাস্ক বিতরণ উদ্যোগ নেয়া হয়েছে। ভৈরব বাজারে ভিবিন্ন এলাকায় মোট ৫ শ মাস্ক বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যহত থাকবে।
এ বিষয়ে উদ্যোক্তা সৈকত আহমেদ জেমস বলেন, মানুষে কল্যাণের জন্য আমাদের এই সংগঠন দীর্ঘ ২০ বছর যাবত কাজ করে যাচ্ছে। আমাদের কাছে রক্তের জন্য কেউ ফিরে যেতে হয়নি। এই করোনা ভাইরাস মহামারি সময়েও আমরা আমাদের সাধ্যমত কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে আজকের মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছি। এবং পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জানায় তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *