• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভৈরবে কিশোরী গণধর্ষণ দেড় মাসেও গ্রেফতার হয়নি সেই চারজন

ভৈরবে কিশোরী গণধর্ষণ
দেড় মাসেও গ্রেফতার হয়নি সেই চারজন

সুমন মোল্লা :

বাস থেকে নামার পর ভৈরবে কিশোরী গণধর্ষণের শিকার হওয়ার দেড় মাস পেরিয়ে গেলেও আসামি চার তরুণকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় বাদী পরিবারের সদস্যরা হতাশ।
কিশোরীর পরিবারের ধারণা, বিশেষ কোনো কারণে আসামিদের ধরা নিয়ে নীরব পুলিশ। তবে পুলিশ বলছে, তারা প্রস্তুত রয়েছে। যেকোনো সময় তাদের জালে ধরা পড়বে চক্রটি।
মেয়েটির বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলায়। বেশ কয়েক বছর ধরে সে খালার বাড়ি টঙ্গীতে ছিল। খালার সঙ্গে অভিমান করে গত ১৬ জানুয়ারি গ্রামের বাড়ি যেতে ভৈরবের বাসে ওঠে সে। ভৈরবে নামে রাত নয়টায়। বাস থেকে নেমেই মেয়েটি ধর্ষক চক্রের খপ্পরে পড়ে। চক্রটি মেয়েটিকে শহরের জগন্নাথপুর এলাকার রেললাইন লাগোয়া একটি পুকুরের নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটির খালা বাদী হয়ে ভৈরব রেলওয়ে থানায় মামলা করেন।
মামলা হওয়ার পর কয়েক দিন বিষয়টি নিয়ে বেশ তৎপর ছিল পুলিশ। কিন্তু কাউকে গ্রেফতার করতে পারেনি। শেষে ২৭ জানুয়ারি অপু নামের এক তরুণকে আটক করে র‌্যাব। অপু পৌর শহরের জগন্নাথপুর এলাকার বাসিন্দা। তিনি কিশোরগঞ্জ আদালতে স্বীকারোক্তি দেন। স্বীকারোক্তিতে জানান, ধর্ষকের সংখ্যা ছিল পাঁচ। এর মধ্যে তিনি একজন। অন্যরা তাঁর পূর্বপরিচিত। তিনি অপর চারজনের নাম-পরিচয় উল্লেখ করেন। অপুর স্বীকারোক্তির পর মামলার জট খুলে যায়। দীর্ঘ সময়েও বাকি চারজন ধরা পড়েনি।
মামলার বাদী বলেন, ‘কারা কারা আমাদের মেয়ের ক্ষতি করেছে তাদের নাম-পরিচয় পুলিশসহ অনেকের জানা। তারা তো বাংলাদেশ ছেড়ে যায়নি। তাহলে ধরতে এত সময় লাগছে কেন? এই সময় লাগার পেছনে বিশেষ কোনো কারণ আছে কি না, তা বুঝতে হবে।’
অপুর মাধ্যমে বাকি চারজনের নাম-পরিচয় বেরিয়ে আসার পর এলাকাবাসীর ধারণা ছিল, কয়েক দিনের মধ্যে সব অপরাধী পুলিশের হাতে ধরা পড়বে। কিন্তু তা না হওয়ায় সবাই হতাশ। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, অপরাধীরা জেনে গেছে তারা অপরাধী। এ কারণে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে তারা। তারপরও যেকোনো সময় সবাই ধরা পড়বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *