• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

ভৈরবে চিহ্নিত ৪ ছিনতাইকারী আটক, নগদ টাকা উদ্ধার

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে অভিযোগের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে চিহ্নিত ৪ ছিনতাইকারীকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। আজ ২০ মার্চ বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেন ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম।
আটককৃতরা হলো, পৌর শহরের চণ্ডিবের এলাকার মৃত সালাম মিয়ার ছেলে সোহাগ মিয়া (৩৫), একই এলাকার মিলন মিয়ার ছেলে সাদির মিয়া (২০), মনির মিয়ার ছেলে মো. আরিয়ান মিয়া (১৯), মিলন মিয়ার ছেলে সাব্বির (২৪)।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ১৭ মার্চ শিমুলকান্দি ইউনিয়নের তুলাকান্দি গ্রামের মোক্তার মিয়া সন্ধ্যায় চণ্ডিবের ব্রীজ সংলগ্ন এলাকা দিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে তার গতিরোধ করে তাকে মারধোর করে তার হাতে থাকা একটি কালো ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ব্যাগের মধ্যে নগদ ৫ লক্ষ টাকা ও একটি মোবাইল ফোন ছিল। ১৯ মার্চ মোক্তার হোসেন বাদী হয়ে ভৈরব থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম ও এসআই আব্দুর রহমান ভূইয়াসহ পুলিশ ফোর্স চণ্ডিবের আইভি চত্বর এলাকা থেকে প্রথমে মূল আসামি সোহাগকে আটক করে। এসময় তার কাছ থেকে নগদ ২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আসামি সাদির মিয়া, আরিয়ান মিয়া, সাব্বির মিয়াকে আটক করা হয়েছে। আটকের পর সাদির মিয়ার কাছ থেকে ছিনতাইয়ের ৩ লক্ষ ৫০ হাজার টাকা ও আরিয়ানের কাছ থেকে ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম বলেন, ছিনতাইয়ের অভিযোগের ভিত্তিতে আমরা বিশেষ অভিযান পরিচালনা করেছি। পর্যায়ক্রমে ছিনতাইয়ে জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। আটকের পরে তাদের কাছ থেকে ছিনতাইয়ের ৩ লক্ষ ৯২ হাজার ১শত টাকা উদ্ধার করা হয়েছে। মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। ভৈরবে যে কোন ঘটনায় ভৈরব থানা পুলিশ অভিযোগ পেলে তাৎখনিক ব্যবস্থা নেয়া হয়। ভৈরববাসী যে কোন ঘটনায় অভিযোগ ও তথ্য দিয়ে সহযোগীতা করবেন বলে তিনি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *