• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

# মো. আলাল উদ্দিন :-
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কলেজের পুরস্কারপ্রাপ্ত ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের কর্মচারী পরিষদের আয়োজনে অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ এর অবসরজনিত বিদায় সংবর্ধনা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। আজ ২০ মার্চ বুধবার দুপুর ১২টায় অনুষ্ঠিত কলেজ কর্মচারী পরিষদের সংগঠনের সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিনের ও সার্বিক পরিচালনায় সভাপতি মো. দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বিশিষ্ট লেখক মো. শহীদুল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের ইসলাম শিক্ষা বিষয়ের সহকারী অধ্যাপক জিয়ারত আলী মৃধা, পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সত্যজিৎ দাস ধ্রুব, গার্হস্থ্যবিজ্ঞান বিষয়ের সিনিয়র প্রভাষক জেসমিন আক্তার প্রমুখ।
বক্তারা অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ’র দীর্ঘ ৩২ বছরের কলেজের কর্মজীবনের বিভিন্ন গুণাবলি তুলে ধরে বলেন, কলেজের প্রতিষ্ঠালগ্নের পরপরই তিনি যোগদান করে কলেজের ছাত্রী ভর্তি, বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, একাডেমিক, সাহিত্য সংস্কৃতিতে তার উল্লেখযোগ্য অবদান ও একনিষ্ঠ দায়িত্ব পালনের ভূয়সী প্রশংসা করেন। আলোচনা সভা শেষে তার পরিবারবর্গের সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন কলেজের গ্রন্থাগারিক কাজী উসমান গণি। পরে তাকে কর্মচারী পরিষদের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করেন। অনুষ্ঠানে কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন। পরিশেষে অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ’র সাথে তার দীর্ঘ দিনের সহকর্মীরা ফটোসেশনে মিলিত হন।
উল্লেখ্য যে, অধ্যাপক কাজী শরীয়াতুল্লাহ ১৯৯২ সনের ১১ সেপ্টেম্বর অর্থনীতি বিষয়ের প্রভাষক হিসেবে যোগদান করে গত ১৫ জানুয়ারি ২০২৪ সহকারী অধ্যাপক হিসেবে অবসর গ্রহণ করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *