• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

হত্যা মামলায় যাবজ্জীবন দণ্ডিত আসামি গ্রেপ্তার

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত মো. আলম -পূর্বকণ্ঠ

হত্যা মামলায় যাবজ্জীবন
দণ্ডিত আসামি গ্রেপ্তার

# নিজস্ব প্রতিবেদক :-
হত্যা মামলায় কিশোরগঞ্জের কুলিয়ারচরের যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত এক আসামিকে র‌্যাব গ্রেপ্তার করেছে। তিনি কুলিয়ারচরের দাড়িয়াকান্দি মধ্যপাড়া গ্রামের মো. আলম (৪২)। জানিয়েছেন র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. আশরাফুল কবির।
র‌্যাব কর্মকর্তা জানান, গাজীপুরের টঙ্গী এলাকায় ২০০৭ সালে মো. শরফ উদ্দিন নামে এক ব্যক্তির কাছ থেকে মোবাইল ফোন ও টাকা ছিনতাই করেন আলম। এসময় অন্যদের সহযোগিতায় আলমকে শ্বাসরোধে খুন করা হয়। এ ঘটনায় ২০০৭ সালের ৩ নভেম্বর টঙ্গী থানায় হত্যা মামলা রুজু হয়। সংশ্লিষ্ট আদালত ২০১৬ সালে আলমের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেন। এরপর থেকে আলম বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকেন। র‌্যাব কর্মকর্তা আশরাফুল কবিরের নেতৃত্বে র‌্যাব সদস্যরা ১৮ মার্চ সোমবার রাতে ঢাকার বংশাল থানাধীন আগামসীহ এলাকা থেকে আলমকে গ্রেপ্তার করেন। তাকে কুলিয়ারচর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব কর্মকর্তা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *