• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভৈরবে ফার্মেসী ব্যবসায়ী বাসায় দুর্ধর্ষ চুরি, নগদ টাকা স্বর্ণালঙ্কার লুট

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। আজ ৯ মার্চ শনিবার রাত ৩টার দিকে শহরের বঙ্গবন্ধু সরণি ভিআইপি প্লাজার ৫তলা ভবনে তাহেরুজ্জামান নামে এক ফার্মেসী ব্যবসায়ীর বাসায় এই চুরির ঘটনা ঘটেছে। এই চুরির ঘটনায় একটি আইফোন, নগদ ২ লক্ষ টাকা ও ৩ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে বলে দাবি পরিবারটির।
বাসার মালিক তাহেরুজ্জামান বলেন, প্রতিদিনের মত ফার্মেসী থেকে বাসায় ফিরে রাতের খাবার শেষে দেড়টায় দিকে ঘুমিয়ে যায়। তবে ধারণা করছি রাত ৩টায় এই চুরির ঘটনা ঘটেছে। সকাল ৭টায় ঘুম থেকে উঠে দেখি ঘরের সব আসবাবপত্র ও কাপড় চোপড় তছনছ অবস্থায় রয়েছে। এরপর দেখি আলমিরায় রাখা ২ লক্ষ টাকা ও ৩ ভরি স্বর্ণালঙ্কার নেই। এছাড়াও আমার ঘুমের ঘরে মাথার পাশে রাখা একটি আইফোন ও একটি এন্ড্রোয়েড ফোন নিয়ে গেছে। চোরের দল আমাদের রান্না ঘরের বেন্টিলেটারের ভিতর দিয়ে প্রবেশ করেছে। তারা ঘরের প্রতিটি কক্ষে থাকা আলমিরা, ওয়ারড্রব তছনছ করে সব ফেলে দিয়েছে।
ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম জানান, চুরির ঘটনার কোন অভিযোগ পাইনি। তবে এ প্রতিনিধির মাধ্যমে যেহেতু জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *