• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাজিতপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা, সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে ২৯ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাজিতপুরে উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইনের সভাপতিত্বে ইমাম সম্মেলন প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী। বিশেষ অতিথি ছিলেন, বাজিতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান।
এ সময় আরও উপস্থিত ছিলেন, বাজিতপুরে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার মো. উজ্জ্বল হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের সুপার ভাইজার মো. আবু বকর সিদ্দিক। উপজেলা মসজিদের ইমাম হাফেজ মাওলানা সিরাজুল ইসলাম ও মাওলানা মিসবাহ উদ্দিন।
এই সময় বাজিতপুর উপজেলার শতাধিক ইমাম, খতিব, আলেম-ওলামা উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *