• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

ব্যাংকার-কাষ্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়নের লক্ষ্যে ভৈরব কৃষি ব্যাংকের মতবিনিময় সভা

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে গ্রাহক সেবা উন্নয়ন মাস হিসাবে বাংলাদেশ কৃষি ব্যাংক ভৈরব বাজার শাখার আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার উপজেলার কালিকাপ্রসাদ ইউয়নিয়ন পরিষদে ভৈরব শাখার ব্যবস্থাপক হাবিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের ডিজিএম মাহমুদুল আলম চৌধুরী।
ব্যাংকার-কাষ্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়নের লক্ষ্যে এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মো. আক্তার হোসেন, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান, উপজেলা কৃষি অফিসার রফিকুল ইসলাম ও কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. লিটন মিয়া প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা বলেন, প্রান্তিক পর্যায়ের কৃষক ও সাধারণত গ্রাহক ও সুধিজনদের সাথে কৃষি ব্যাংক থেকে বিভিন্ন সুযোগ সুবিধা দেয়া হয়েছে। দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করতে কৃষি কাজের কৃষকদের ৪% সুদে ঋণ প্রদান করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ কোন জমি পতিত থাকবে না। কৃষি কাজের গুরুত্ব আগ্রহ বাড়াতে লোনের পাশাপাশি নানাবিধ সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে কৃষি ব্যাংক থেকে। সেই সাথে সাধারণ মানুষসহ সব ধরণের মানুষদের দেয়া হচ্ছে নানান রকম সুবিধা।
আলোচনা শেষে অতিথিবৃন্দ প্রান্তিক পর্যায়ের ১৭ জন কৃষকদের মাঝে প্রকাশ্যে প্রণোদনার ঋণ বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *