• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু খরা আর শিলাবৃষ্টির হানা বেপারিদের মাথায় হাত মোকাররম শোকরানা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান

ভৈরবে পৃথক অভিযানে বিপুল পরিমান গাঁজা ফেন্সিডিল ও বিদেশীর মদসহ আটক ৬ জন

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে পৃথক অভিযানে বিপুল পরিমান গাঁজা, ফেন্সিডিল ও বিদেশীর মদসহ আটক ৬ জনকে আটক করেছে র‌্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্পের সদস্যরা। আজ ২৭ জানুয়ারি শনিবার বিকালে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান ভৈরব র‌্যাব ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট বিএন মো. ফাহিম ফয়সাল।
আটককৃতরা হলেন, পঞ্চবটি এলাকার ওহিদ মিয়ার ছেলে মোজাম্মেল হক (২২), কমলপুর আমলাপাড়া এলাকার মো. বাবুল মিয়ার ছেলে হৃদয় মিয়া (২২), মৃত হোসেন আলীর ছেলে মো. সজল আলী (২৪), তাতারকান্দি এলাকার মৃত জসিম মিয়ার স্ত্রী হনুফা বেগম, মেয়ে শারমিন আক্তার (১৯) ও পুত্রবধূ, পালিয়ে যাওয়া কুখ্যাত মাদক কারবারির স্ত্রী তামান্না বেগম (২৫)।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে শহরের কমলপুর পূর্বপাড়া ঢাকা সিলেট মহা-সড়কের পাশে সিএনজি স্ট্যান্ড এর সামনে অভিযান পরিচালনা করে ভৈরব থেকে ময়মনসিংহ গামী একটি সিএনজি আটক করে মাদক ব্যবসায়ী মোজাম্মেল হক, হৃদয় মিয়া ও মো. সজল আলী মিয়াকে আটক করা হয়। এসময় তাদের সাথে থাকা সিএনজি তল্লাসি করে ৩৫ কেজি মাদকদ্রব্য গাঁজা জব্দ করা হয়।
অপর দিকে সকাল ১১টায় শহরের তাঁতারকান্দি এলাকায় অভিযান চালিয়ে হনুফা বেগম, মেয়ে শারমিন আক্তার ও পুত্রবধূ, পালিয়ে যাওয়া কুখ্যাত মাদক কারবারি পায়েলের স্ত্রী তামান্না বেগমকে আটক করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কুখ্যাত মাদক কারবারি পায়েল ঘর থেকে পালিয়ে যায়।
এসময় তাদের বসতঘর তল্লাসি করে ১০০ কেজি গাঁজা, ৬৮ বোতল ফেন্সিডিল এবং ৩ বোতল বিদেশী মদ উদ্ধার করে জব্দ করা হয়।
এ বিষয়ে ভৈরব র‌্যাব ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট বিএন মো. ফাহিম ফয়সাল বলেন, ভৈরব থেকে দুইটি পৃথক অভিযানে ১৩৫ কেজি গাঁজা, ৬৮ বোতল ফেন্সিডিল এবং ৩ বোতল বিদেশী মদসহ ৬ জন মাদক কারবারিকে আটক করে। আসামিগণ দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল, বিদেশী মদ ও মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে উক্ত রুমে সংরক্ষণ করে এবং তাদের সহযোগীদের মাধ্যমে ঢাকাসহ দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে। ভবিষ্যতেও “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই মূলমন্ত্রে র‌্যাবের মাদকবিরোধী বিশেষ অভিযাত্রা অব্যাহত থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *