• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

কিশোরগঞ্জে অপহৃত মাদ্রাসা ছাত্র উদ্ধার গ্রেপ্তার দুইজন

কিশোরগঞ্জে অপহৃত
মাদ্রাসা ছাত্র উদ্ধার
গ্রেপ্তার দুইজন

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ থেকে অপহৃত এক মাদ্রাসা ছাত্রকে সিলেট থেকে র‌্যাব উদ্ধার করেছে। গ্রেপ্তার করেছে দুই অপহরণকারীকে। উদ্ধার হয়েছে ময়মনসিংহের নান্দাইল উপজেলার ডাংরা উপজেলার নজরুল ইসলাম লিটনের ছেলে নিদানুর ইসলাম লাবিব (১৩)। গ্রেপ্তারকৃত অপহরণকারী বান্দরবানের আলীকদমের মনির আহমেদের ছেলে মো. আব্দুল্লাহ (২৬) ও কুমিল্লার মুরাদনগরের আব্দুল কুদ্দুছের ছেলে মো. রাসেল (২৫)। র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির তাঁর কার্যালয়ে রোববার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন।
তিনি জানান, লাবিব কিশোরগঞ্জ শহরের নগুয়া এলাকায় হেফজুল আরকাম হাফিজিয়া মাদ্রাসায় হিফজ বিভাগের ছাত্র। গত ২২ ডিসেম্বর বিকালে লাবিব কিশোরগঞ্জ শহরের রথখলা এলাকার বাসা থেকে মাদ্রাসায় যায়। সন্ধ্যা ৭টায় এক মাদ্রাসা শিক্ষক লাবিবের মা লুৎফা বেগমকে ফোনে জানান, লাবিব মাদ্রাসায় যায়নি। বিভিন্ন জায়গায় খোঁজ করেও লাবিবের সন্ধান না পেয়ে ২৫ ডিসেম্বর কিশোরগঞ্জ সদর থানায় ডায়রি করা হয়। এর একটি কপি র‌্যাব ক্যাম্পে দেয়া হয়।
এদিকে অপহরণকারী আব্দুল্লাহ বিভিন্ন সময় লাবিবের পরিবারকে ফোন করে ৮ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। না দিলে হত্যার হুমকি দেয়া হয়। শনিবার বিকাশ নম্বরে দুই দফায় ২৮ হাজার টাকাও পাঠানো হয়। বিকাশ নম্বরের সূত্র ধরে র‌্যাব সদস্যরা শনিবার রাত ৮টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন ভার্থখোলা এলাকা থেকে লাবিবকে উদ্ধার করেন এবং দুই অপহণকারী আব্দুল্লাহ ও রাসেলকে গ্রেপ্তার করেন। অপহৃত লাবিব ও দুই অপহরণকারীকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব কর্মকর্তা জানিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *