• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

নিকলীতে ১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার দুই

১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার মোহন ও জাহাঙ্গীর -পূর্বকণ্ঠ

নিকলীতে ১০ কেজি
গাঁজাসহ গ্রেপ্তার দুই

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের নিকলীতে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। এরা হলো হবিগঞ্জের আজমেরীগঞ্জ উপজেলার রহমতপুর গ্রামের আব্দুল মালেকের ছেলেন মো. মোহন (২৪) ও নিকলীর ছাতিরচর গ্রামের মৃত গিয়াস উদ্দিন চৌধুরীর ছেলে জাহাঙ্গীর চৌধুরী (৩০)।
পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেল থেকে এসআই জাহাঙ্গীর আলম জানিয়েছেন, নিকলী থানার এসআই মহামুদুর রহমানের নেতৃত্বে আজ ১৫ জানুয়ারি সোমবার সকালে ছাতিরচর পূর্ব গুদারাঘাট এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ মোহন ও জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। এদের বিরুদ্ধে নিকলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *