• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার দুজন

২১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার দুই মাদক ব্যবসায়ী সংগৃহীত

কিশোরগঞ্জে ২১ কেজি
গাঁজাসহ গ্রেপ্তার দুজন

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে ডিবি গ্রেপ্তার করেছে। এরা হলেন ময়মনসিংহের গৌরিপুর উপজেলার কাসিয়ারচর এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে মো. জুয়েল (৩৬) ও হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ছনখোলা এলাকার মৃত আব্দুল হাসিমের ছেলে আব্দুল মালেক (৩২)। সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে এদেরকে গতকাল রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ডিবির ওসি আবুল বাসার।
দুই মাদক ব্যবসায়ী একটি মাইক্রোযোগে এসব গাঁজা নিয়ে ভৈরবের দিক থেকে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে ডিবির এসআই মাহমুদুল হাসান মারুফের নেতৃত্বে ডিবির একটি দল শনিবার দুপুরে সদর উপজেলার রশিদাবাদ বেইলি সেতু এলাকায় মাইক্রোটি আটক করে। এসময় ২১ কেজি গাঁজা ও মাইক্রোসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *