• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ায় নির্বাচনী জনসভা কোনো ষড়যন্ত্রই নৌকার বিজয় ঠেকাতে পারবে না

# রাজন সরকার, পাকুন্দিয়া :-
কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে নৌকাকে পরাজিত করতে নানা ষড়যন্ত্র ও গুজব ছড়ানো হচ্ছে। কোনো গুজব ও ষড়যন্ত্রই নৌকার বিজয় ঠেকাতে পারবে না। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাহার আকন্দ ২ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় পাকুন্দিয়া পৌরসদর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত এক নির্বাচনী জনসভায় এ কথা বলেন।
তিনি বলেন, গুজব ছড়িয়ে ষড়যন্ত্র করে নৌকার অনেক নেতাকর্মীকে বিএনপির বহিষ্কৃত নেতা ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) মো. আখতারুজ্জামান রঞ্জনের পক্ষে কাজ করার জন্য হুমকি-ধমকি দেওয়া হচ্ছে।
সকল ষড়যন্ত্রকারীদের কঠোর হুঁশিয়ার করে দিয়ে তিনি আরও বলেন, এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, এই নৌকা শেখ হাসিনার নৌকা। এই নৌকার বিরদ্ধে অতীতে অনেক ষড়যন্ত্র হয়েছে। আজও হচ্ছে। কিন্তু কোন ষড়যন্ত্রই নৌকাকে ঠেকাতে পারেনি। এখনও পারবে না। নৌকায় ভোট দেয়ার কারণেই আজ দেশের এত উন্নয়ন হয়েছে। সারাবিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তাই আপনারা আগামী ৭ জানুয়ারি নৌকায় একটি একটি করে ভোট দিয়ে এসব ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দিবেন।
পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু’র সভাপতিত্বে এতে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য একেএম দেলোয়ার হোসেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজাল, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু নাসের মো. ফারুক সঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহবায়ক মো. মোতায়েম হোসেন স্বপন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হুমায়ুন কবীর ও পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ প্রমুখ।
সভায় উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে বাদ্যযন্ত্র সহকারে মিছিল নিয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী ও নৌকার সমর্থকদের উপস্থিতিতে পাকুন্দিয়া সদর ঈদগাহ মাঠ ও তার আশপাশ এলাকা কানায় কানায় ভরে যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *