• রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

নিউ টাউনে ভৈরব উদয়ন স্কুলের ২য় শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

# নিজস্ব প্রতিবেদক :-
ভৈরব ও এতদ্বঞ্চলের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ভৈরব উদয়ন স্কুল প্রতিষ্ঠার ৭ম বছরে ২য় শাখার কার্যক্রম শুরু করেছে। মানসম্মত শিক্ষার প্রসারে প্রতিষ্ঠানটি অভিভাবকদের চাহিদা পূরণ তথা শিক্ষার্থীদের সুবিধার্থে ভৈরব শহরের প্রাণ কেন্দ্র নিউ টাউনে শাখা সম্প্রসারণ করে। ২১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় আনুষ্ঠানিক উদ্বোধন নতুন ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, ভৈরব পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল ইসলাম শিমুল, ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর আহ্বায়ক ডা. মো. মিজানুর রহমান কবির।
অনুষ্ঠানে সভাপত্বিত করেন, বিদ্যালয়ের পরিচালনা পরিষদ সভাপতি ও কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল।
শুরুতেই স্বাগত বক্তব্য প্রধান করেন ভৈরব উদয়ন স্কুল পরিচালক মো. মতিউর রহমান সাগর।
বক্তাগণ তাদের বক্তব্যে প্রতিষ্ঠানটির বিগত দিনের কার্যক্রমের প্রশংসা করেন এবং নতুন শাখায় শিক্ষায় গুণগতমান বজায় রাখার পরামর্শ প্রদান করেন। অনুষ্ঠানের প্রথম পর্বে বিজয়ের মাস উপলক্ষ্যে উপস্থিত দুইজন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়। দ্বিতীয় পর্বে ভর্তিকৃত কোমলমতি শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান তার বক্তব্যে বলেন, ভৈরব একটি অগ্রসর এলাকা। এখানে শিক্ষার চিত্রও তাই তুলনামূলক অনেক বেশি মানসম্মত হওয়া জরুরী এবং ভৈরব উদয়ন স্কুল সেটি পূরণ করতে অনেক বেশি সচেতন থাকবে বলে আমি বিশ^াস করি। আমন্ত্রিত অতিথি ও অভিভাবকদের পক্ষ থেকে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, সাংবাদিক বিল্লাল হোসেন মোল্লা, বাকী বিল্লাহ, এএসআই মো. হাসানসহ অনেকে মতামত প্রদান করেন।
উল্লেখ্য, প্রতিষ্ঠানটি ২০১৭ সালে ভৈরবের আমলাপাড়ায় যাত্রা শুরু করে। ইতোমধ্যে প্রতিষ্ঠানটি ভৈরব এবং পাশর্^বর্তী এলাকায় সুনামের সাথে শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *