• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

মাদক মামলায় সাজাপ্রাপ্ত এক নারীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ

মাদক মামলায় সাজাপ্রাপ্ত
এক নারীকে গ্রেপ্তার
করেছে ডিবি পুলিশ

# নিজস্ব প্রতিবেদক :-
মাদক মামলায় নরসিংদীর আদালতে তিন বছরের সাজাপ্রাপ্ত এক নারী কিশোরগঞ্জ শহরে গ্রেপ্তর হয়েছেন। তিনি ভৈরবের বাঁশগাড়ি গ্রামের জিল্লু মিয়ার স্ত্রী রেহেনা (৩০)। তিন বছরের সাজা মাথায় নিয়ে তিনি পলাতক ছিলেন। আজ ১৩ ডিসেম্বর বুধবার দুপুরে ডিবির এসআই নজরুল ইসলামের নেতৃত্বে রেহেনাকে কিশোরগঞ্জ শহরের কালিবাড়ি মোড় থেকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেল সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, ২০১১ সালের অক্টোবর মাসে ১৪ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ রেহেনা নরসিংদীর রায়পুরা থানার পুলিশের হাতে আটক হয়েছিলেন। এ ঘটনায় দায়ের করা মামলায় ২০১৯ সালের ১০ মে নরসিংদীর আদালতে তার তিন বছরের সাজা হয়। কিন্তু রায় ঘোষণার আগেই রেহেনা জামিনে বেরিয়ে পলাতক ছিলেন। তার বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা কিশোরগঞ্জের পুলিশ সুপারের কাছে আসলে আজ তাকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জের আদালতে সোপর্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *