• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন |
  • English Version

বাজিতপুরে মফস্বল সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন সভাপতি জমশেদ, সম্পাদক খলিল

# মোহাম্মদ খলিলুর রহমান :-
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজের) বাজিতপুর উপজেলা শাখার নব-নির্বাচিত কমিটি গঠন করা হয়েছে।
কমিটি সভাপতি করা হয়েছে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. আলী জমশেদকে, সাধারণ সম্পাদক করা হয়েছে দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি মোহাম্মদ খলিলুর রহমানকে।
২৬ নভেম্বর রোববার সন্ধ্যায় সরারচর সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি-সম্পাদকসহ ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
মফস্বল সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত উপজেলা সভাপতি মো. আলী জমশেদের সভাপতিত্ব কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব সোহেল আহম্মেদ।
এই সময় উপস্থিত ছিলেন জেলা কমিটির সভাপতি মো. খায়রুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, ভৈরব মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম এ হালিম, সাধারণ সম্পাদক মো. ছাবির উদ্দিন রাজু।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন বাজিতপুর উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সাব্বির আহমেদ মানিক (দৈনিক ভোরের ডাক), যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আব্দুল ছালিম, মো. আল আমিন (এশিয়ান টিভি), সহ-সম্পাদক মো. খসরু মিয়া (বাংলা টিভি), মহিলা বিষয়ক সম্পাদক রাজ্জাকুন্নার সুমি (দৈনিক প্রথম ডাক), সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান আশরাফ (দৈনিক আস্থা), প্রচার ও দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম রানা (দৈনিক শিক্ষা অঙ্গন), সদস্য হোসেন মাহবুব কামাল (দৈনিক মানবজমিন), সদস্য মুহাম্মদ বদরুল আলম (সম্পাদক বাজিতপুর সমাচার)।
প্রধান অতিথি তার বক্তব্যে নতুন কমিটির সকলকে অভিনন্দন জানান। এই সময় সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষায় সংগঠনের গুরুত্ব সম্পর্কে অবগত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *