• বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ায় অনগ্রসর সম্প্রদায়ের সাথে মতবিনিময়

# রাজন সরকার, পাকুন্দিয়া :-
কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার অনগ্রসর রবিদাস সম্প্রদায় ও নরসুন্দরদের জীবনমান উন্নয়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ নভেম্বর বৃহস্পতিবার বিকালে উপজেলার ডাকবাংলো সম্মেলন কক্ষে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ এঁর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আকবর শাকিল এ মতবিনিময় সভা করেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার অনগ্রসর রবিদাস সম্প্রদায় ও নরসুন্দরদের জীবনমান উন্নয়নে ব্যাপক গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে তাদেরকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, শিক্ষাবৃত্তিসহ সরকারের সকল সুযোগ-সুবিধার আওতায় আনা হয়েছে। তাদের জীবনমান উন্নয়নে আরও অনেক প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এ সময় তিনি বিশুদ্ধ পানি, স্যানিটেশন, শিক্ষা, চিকিৎসা ও যাতায়াতের বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন।
এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র নজরুল ইসলাম আকন্দ, জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম শফিক, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, পৌরসভার প্যানেল মেয়র তরীকুল ইসলাম আসাদ, বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় সভাপতি দিলিপ রবিদাস, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ পাকুন্দিয়া শাখার সাধারণ সম্পাদক রাজন সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এখলাছ উদ্দিন, যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবু, রানা শিকদার, ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন পাপ্পু, ফরিদ উদ্দিন, নাছির উদ্দিন প্রমুখ।
মতবিনিময় শেষে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ এঁর পক্ষ থেকে উপস্থিত রবিদাস সম্প্রদায় ও নরসুন্দরদের মাঝে পেশা সংশ্লিষ্ট বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *