• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক

ভৈরবে পরিবার কল্যাণ সেবা সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা

# মিলাদ হোসেন অপু :-
‘নিরাপদ মাতৃত্ব পরিকল্পিত পরিবার, স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভৈরবে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এক এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৩ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সেবা ও প্রচার সপ্তাহের আয়োজন করেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিস।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাথী চৌধুরীর সঞ্চালনায়, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ, ভৈরব উপজেলা মহিলা ভাইস-চোয়ারম্যান মনোয়ারা বেগম, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম, মেডিকেল অফিসার (এমসিএইচএফপি) এ এস এম তৌহিদ আমিন প্রমুখ।
সভায় বক্তারা, পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালনে পরিবার পরিকল্পনা সেবা, স্বাভাবিক ও জরুরি প্রসব সেবা, প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা সেবা, গর্ভবতী- নবজাতক ও শিশু সেবা, প্রজনন স্বাস্থ্য সেবা, কৈশোরকালীন স্বাস্থ্য ও পুষ্টি সেবা নিশ্চিত করতে আহ্বান জানান।
অনুষ্ঠানের প্রধান অতিথি মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বলেন, নিরাপদ মাতৃত্বের সকল উপকরণ ভৈরব উপজেলার উপস্বাস্থ্য কেন্দ্রে পৌঁছানো হবে। আগের তুলনায় অনেক দেশে মাতৃত্বকালীন মৃত্যু ও শিশু মৃত্যুর হার কমেছে। বর্তমান সরকার নানান সুযোগ সুবিধা দিয়ে কাজ করে যাচ্ছেন। মানুষদের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে হবে। এসময় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ সরকারি বেসরকারি সকল স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তারগণসহ সংশ্লিষ্ট সকলকে সোচ্চার থাকার আহবান জানান।
আগামী ৯ থেকে ১৪ ডিসেম্বর পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।
অতিথিবৃন্দ ছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারাসহ বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *