• শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন |
  • English Version

চেতনানাশক খাইয়ে অটো ছিনতাইকালে আটক ৩

নেত্রকোণার কেন্দুয়ায় আটক তিন অটো ছিনতাইকারী -পূর্বকণ্ঠ

চেতনানাশক খাইয়ে অটো
ছিনতাইকালে আটক ৩

# নিজস্ব প্রতিবেদক :-
চেতনানাশক খাইয়ে অটোরিকশা ছিনতাইকালে তিন ছিনতাইকারী জনতার হাতে আটক হয়েছে। তাদেরকে থানায় মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ছিনতাইকারীরা হলো কিশোরগঞ্জ সদর উপজেলার সুতুরকান্দা গ্রামের চান্দু মিয়ার ছেলে সোহাগ (২১) ও বলাকিপুর গ্রামের গোলাপ মিয়ার ছেলে রামিন (২০) এবং ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বিজয়পুর গ্রামের মৃত নিজামুল হকের ছেলে এনামুল হক (২১)।
জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এসআই জাহাঙ্গীর আলম জানিয়েছেন, ২০ নভেম্বর সোমবার সকালে তাড়াইলের ধলা গ্রামের বাড়ি থেকে ফাইজুল মিয়ার ছেলে মোকাররম (১৯) অটোরিকশা নিয়ে বের হয়। বেলা ১২টার দিকে তাড়াইল সদর থেকে উল্লেখিত তিন আসামি মোকাররমকে নেত্রকোনার কেন্দুয়া যাওয়ার কথা বলে ৫০০ টাকা ভাড়ায় যাত্রা শুরু করে। কিন্তু পথে জুসের সাথে মোকাররমকে চেতনানাশক খাইয়ে দেয়। বিষয়টি বুঝতে পেরে আদমপুর এলাকায় গিয়ে মোকাররম চিৎকার করতে থাকে। এসময় এলাকার লোকজন গিয়ে তিন ছিনতাইকারীকে আটক করে কেন্দুয়া থানায় খবর দেয়।
এদিকে ঘটনা জানতে পেরে মোকাররমের বড়ভাই নূরালম (২৩) তাড়াইল থানাকে জানায়। তাড়াইল থানার পুলিশ মোকাররমকে নিয়ে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আর কেন্দুয়া থানা থেকে তিন ছিনতাইকারীকে নিয়ে তাড়াইল থানায় নূরালমের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে। ২১ নভেম্বর মঙ্গলবার তিন ছিনতাইকারীকে আদালতে সোপর্দ করলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন। আর মোকাররম সুস্থ হয়ে মঙ্গলবার বাড়ি ফিরে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *