• রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

হোসেনপুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

# উজ্জ্বল কুমার সরকার :-
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা সদরের হোসেনপুর ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বিদ্যালয় মিলনায়তনে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ও মডেল ক্লাস্টারের দায়িত্বে আবুল কালাম মো. এহছানুল হকের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানিয়া পারভীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. নূরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ উজ্জ্বল, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. ইমাম আলী, ছালমা আক্তার, এটিএম আহসান উল্লাহ টুটুল, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মো. আতাউল বারী, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, বিদ্যালয়ের শিক্ষক আফরোজা বেগম রত্না, শিক্ষার্থী তায়্যিবা তাহসিন রাফা ও ফাইজা রহমান ইভা।
অনুষ্ঠানে মানপত্র পাঠ করে শিক্ষার্থী অপ্সরা দাস অস্মি এবং মানপত্র গ্রহণ করে তাজবিয়া সুলতানা দৃষ্টি। কবিতা আবৃত্তি করে রুফাইদা করিম রওজা।
পরে বিদায়ী শিক্ষার্থী ও সকলের কল্যাণের জন্য দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন উপজেলা মডেল মসজিদের ইমাম মো. জাহাঙ্গীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *