• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবের ইউএনও পরিবারের পক্ষ থেকে ১ হাজার মানুষের মধ্যে উন্নত খাবার বিতরণ

ভৈরবের ইউএনও পরিবারের পক্ষ থেকে
১ হাজার মানুষের মধ্যে উন্নত খাবার বিতরণ

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার পরিবারের পক্ষ থেকে ১ হাজার মানুষের মধ্যে উন্নত খাবার বিতরণ করেছেন। ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে এই মানবিক সহায়তা দেয়া হয়। করোনা কালে আজ পবিত্র ঈদুল ফিতর। করোনা প্রাদোর্ভাবে দেশে এক ব্যতিক্রম ঈদ উদযাপন করছে মানুষ। অসহায়দের ঈদ অনাহারের ঈদ। ভৈরব পৌর শহরের ওয়ার্ড গুলোতে অনাহারদের খুজে বের করে তাদের হাতে খাবার তুলে দেন ভৈরবের ইউএনও দম্পত্তি বাংলাদেশ পরিকল্পনা মন্ত্রণালয় সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ শামীম কিবরিয়া ও ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন, এবার একটু অন্য আলোর ঈদ। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। কিন্তু হঠাৎ এই করোনা মহামারীতে অনেকের ঘরে আজ হয়তো সেই আনন্দ ও খুশি অনেকটাই ম্লান। তাই ভৈরব শহরের ১২ টি ওয়ার্ডে ও সাত মুখে বিল বেদে পল্লীতে অসহায় কিছু মানুষের পাশে এবারের ঈদে আমাদের পরিবারের পক্ষ থেকে ব্যক্তিগত উদ্যোগে ভৈরবের ১ হাজার অসহায় মানুষের মাঝে উন্নত খাবারের প্যাকেট পৌঁছে দেওয়া সম্ভব হয়েছে।
এসময় তিনি আরো বলেন, ঈদ আনন্দ খুশির আলো ছড়িয়ে যাক সবার মাঝে। পৃথিবী তার স্বাভাবিক রূপ ফিরে পাক। বিজয় হোক মানুষের বিজয় হোক মানবতার। সামাজিক সংগঠন “আহার ঘর” এর সকল স্বেচ্ছসেবী সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন তাদের শ্রমেই আমাদের ছোট্ট উদ্যোগটিকে সফল করতে পেরেছি। এসময় ভৈরববাসীর প্রতি ঈদের শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *