• রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কুলিয়ারচরে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোগঞ্জের কুলিয়ারচরে উপজেলা পর্যায়ে জনপ্রতিনিধিদের অংশগ্রহণে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ ১০ মে মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ নিরাপদ খাদ্য কিশোরগঞ্জ জেলা কার্যালয় ও কুলিয়ারচর উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে আয়োজিত সেমিনারে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আদনান আখতার, উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ নিরাপদ খাদ্য কিশোরগঞ্জ জেলা অফিসার আশরাফুল ইসলাম তালুকদার, কুলিয়ারচর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরদর্শক আবুল কাশেম, উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল হোসেন, সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোট কাইয়ুম, কুলিয়ারচর পৌর কাউন্সিলর মো. হুমায়ুন কবির নূরী, সৈয়দ কানন, লুৎফুর রহমান, মো. শিশু মিয়া, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ইভা আক্তার, ইয়াসমিন আক্তার, কৃষ্ণা রানী, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, মো. নাঈমুজ্জামান নাঈম ও আলি হায়দার।
এ সময় নিরাপদ খাদ্য বিষয় নিয়ে ব্যাপক আলোচনা করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আদনান আখতার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *