• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন |
  • English Version

বাজিতপুরে কৃষকের ধান কেটে দিল স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে পুরোদমে শুরু হয়েছে বোরো মৌসুমের ধান কাটার উৎসব। এরই ধারাবাহিকতায় কথাকে কেন্দ্র করে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নির্দেশে প্রান্তিক কৃষকদের পাশে দাঁড়িয়েছে বাজিতপুর উপজেলার নেতাকর্মীরা। ৩০ এপ্রিল রোববার সকালে উপজেলার বলিয়ার্দি ইউনিয়নের নোয়াহাটা গ্রামে একাধিক গরীব কৃষকের ধান কাটায় সহযোগিতা করেন বাজিতপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
কৃষকের পাশে দাঁড়ানোর জন্য মানন্ত্রীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাস্তবায়ন ঘটাতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নির্দেশে এই কর্মসূচী পালন করছে।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নজরুল ইসলাম খোকনের নেতৃত্বে এই কার্যক্রমে অংশ নেয় যুগ্ম-আহবায়ক আমিনুল হক পারভেজ, যুগ্ম-আহবায়ক নূর আলম, সদস্য হারুণ, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হেদায়েতুল ইসলাম নয়ন, হালিমপুর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রমজান মিয়া, কৈলাগ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক হেলাল মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নজরুল ইসলাম খোকন বলেন, আমরা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, বাজিতপুর উপজেলা শাখা বঙ্গবন্ধু কন্যা মননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাহুল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক এ একে এম আফজালুর রহমান বাবু’র নির্দেশে কৃষকের পাশে দাঁড়িয়েছি। করোনাভাইরাসজনিত মহামারির সময়ও আমরা কৃষকের পাশে দাঁড়িয়েছিলাম। দেশ ও দেশের মানুষের যেকোনো ক্রান্তিলগ্নে আমরা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সর্বদা মানুষের পাশে থাকব ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *