• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবে পাপনের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ ১৩ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার শ্রীনগর হাইস্কুল মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ। শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল বাশারের সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ ভূঁইয়া, ভৈরব পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া, শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হান্নান।
অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন, শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাহারুল আলম বাচ্চু।
আলোচনা সভায় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ কোন ইফতার পার্টি করেননি। গরীব-দুঃখী যেন অনাহারে না থাকে সে নির্দেশনা অনুযায়ী ভৈরব-কুলিয়ারচরে সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের ব্যক্তিগত তহবিল থেকে প্রাথমিকভাবে ৩শ অসহায় গরীবদের মাঝে চাল, ডাল, তেল, ছোলা ভুট, লবণ বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে।
উল্লেখ্য, পবিত্র মাহে রমজান উপলক্ষে গত ১০ এপ্রিল এসব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসন সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *