• বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন |
  • English Version

পায়ে গোবর লেগেছে দেখে হাসি দেয়ায় দুগ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ২০

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জ ভৈরবে সজিব (২০) নামের এক যুবকের পায়ে গোবরে লেগেছে দেখে আরেক যুবক নোবেল (২২) হাসি দেয়াকে কেন্দ্র করে দুগ্রুপে সংঘর্ষের সুত্রপাত হয়। এ সময় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফেরাতে গেলে ভৈরব থানার এএস আই হাছান ও স্থানীয় দোকানদার স্বপন মিয়াসহ দুই পক্ষের ২০ জন আহত হয়েছে। এ ছাড়াও এ ঘটনায় প্রায় ৫০টি দোকান ভাংচুর লুটপাট হয়েছে। ৯ এপ্রিল রাত ১০টায় পৌর শহরের পঞ্চবটি বউ বাজার এলাকায় প্রায় ২ ঘণ্টা এ সংঘর্ষ চলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বউ বাজার রাস্তার পাশে গোবরে পাড়া দেয়া দেখে হাসি দেয়াকে কেন্দ্র করে পঞ্চবটি এলাকার কাউসার মিয়ার ছেলে সজিবের সাথে একই এলাকার সৌদী প্রবাসী মামুন মিয়ার ছেলে নোবেলের বাকদিদ্বণ্ড হয়। পরবর্তীতে এ নিয়ে মারা মারি হলে স্থানীরা প্রাথমিক ভাবে মিমাংসা করে দেয়। পরক্ষণে দুই গ্রুপ দাড়ালো ছুড়ি, লাঠি, দা, বলম, ইট, বোতল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় প্রায় ৫০ টির বেশি দোকানপাট ও বাড়িঘর ভাংচুর করা হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসলে এসআই হাসান ফেরাতে গেলে আহত হয়। এ সময় এসআই মনিরুজ্জামানের মটর সাইকেলটি ইট পাথরের আঘাতে ভেঙ্গে চুরমার হয়ে যায়।
ওয়ার্ড কাউন্সিলর মমিনুল হক রাজু জানান, পুলিশের সহায়তা নিয়ে বর্তমানে পরিস্থিতি দুই পক্ষকে বুঝিয়ে শান্ত করা হয়েছে। সকাল বেলা মিমাংসা করার কথা হয়েছে।
সংঘর্ষে ক্ষতি হওয়া ফারুক মিয়া জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবকরা ঝগড়া করেছে কিন্তু মধ্যে থেকে আমার বিল্ডিংয়ে একাধিক জানালা ভেঙ্গে ফেলেছে। আমার কি অপরাধ।
এ ছাড়াও দোকানদার কাদির মিয়া ও ইছা মিয়া বলেন, দোকান বন্ধ করে বাড়ি গিয়েছি। এসে দেখি আমাদের সাটার ভাঙ্গা দোকানের মালামাল লুট করে নিয়ে গেছে। তাদের ঝগড়ায় আমাদের অপরাধ কি? আমরা এর কঠোর বিচার চাই।
এ বিষয়ে ভৈরব থানার এস আই মনিরুজ্জামান বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। তারা দুই ঘন্টা সময় সংঘর্ষে লিপ্ত ছিল। রাতে আধারে ঝগড়া হওয়া কাউকে দেখা ও চেনা যায়নি ঘটনাস্থেলে ফেরাতে গিয়ে এএস আই হাছান আহত হয়েছে। এ সময় আমার মটর সাইকেলটিও ইট পাটকেলের আঘাতে ভেঙ্গে গেছে।অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *