• শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

ভৈরবে শিমুলকান্দি ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদকসহ ৪ জন পদত্যাগ

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে চরম দুর্নীতির মাধ্যমে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের কমিটি গঠনের লিখিত অভিযোগ দিয়ে ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক কাউসার আহমেদসহ ৪ জন পদত্যাগ করেছেন। অন্যান্য পদত্যাগকারীরা হলো ইউনিয়ন যুবদল সিনিয়র সহ-সভাপতি সাইফুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মিয়া ও সহ-সভাপতি রুহুল আমিন। ৩ এপ্রিল সোমবার ভৈরব উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান ও জাতীয়তাবাদী যুবদল ভৈরব উপজেলা শাখার সদস্য সচিব আল মামুন এর কাছে পদত্যাগ পত্রটি জমা দেন। যুবদলের সদস্য সচিব আল মামুন পদত্যাগটি পত্রটি হাতে পেয়েছেন বলে এ প্রতিনিধিকে নিশ্চিত করেন।
অভিযোগ পত্রের তথ্যানুযায়ী জানা যায়, ষড়যন্ত্রমূলকভাবে সংগঠনের স্বাভাবিক নিয়ম ব্যতিক্রম করে অসৎ উদ্দেশ্য এবং সংগঠনের গতিশীলতা রক্ষা করার পায়তারা হিসেবে সভাপতি প্রার্থীকে সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক প্রার্থীকে সভাপতি পদ দিয়ে কমিটি করায় ৪ জন পদত্যাগ করেছেন।
এ বিষয়ে শিমুলকান্দি ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক কাউসার আহমেদ বলেন, আমি সভাপতি প্রার্থী ছিলাম। আমার কোন প্রতিদ্ব›দ্বী ছিল না। কিন্তু যুবদলের আহŸায়ক উদ্দেশ্য প্রণোদিতভাবে সাধারণ সম্পাদক প্রার্থী হুমায়ুনকে সভাপতি করে এবং আমাকে সাধারণ সম্পাদক করে কমিটি করেন ৩ মাস আগে। কিন্তু আমার রাজনীতি ও স্থানীয় অবস্থানের প্রেক্ষিতে আমার এই সাধারণ সম্পাদক পদ মেনে নেয়া লজ্জাজনক। শুধু আমি নয় ৫ জনকে নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন বিষয়টি সভাপতি ছাড়া আমরা ৪ জনই মেনে নিতে পারিনি। স্বেচ্ছাচারী কমিটিতে আমরা ৫ জনের ৪ জনই পদত্যাগ করেছি এবং এ পদত্যাগ পত্রটি ভৈরব বিএনপি নেতৃবৃন্দের হাতে পৌঁছে দিয়েছি।
এ বিষয়ে জাতীয়তাবাদী যুবদল ভৈরব উপজেলা শাখার আহŸায়ক দেলোয়ার হোসেন সুজন জনান, ভৈরবের সর্বোচ্চ নেতৃবৃন্দের সমন্বয়ে শিমুলকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন করার পর নেতৃবৃন্দ তাদের ফুল দিয়ে বরণ করেছে তখনও তাদের কোন অভিযোগ ছিল না। আমি শিমুলকান্দি ইউনিয়ন যুবদলের পদত্যাগের কোন লিখিত অভিযোগ হাতে পায়নি। তবে যারা পদত্যাগ করেছে তারা আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নের জন্য পদত্যাগ করেছে। বরং তারা চরম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দলকে হেয়প্রতিপন্ন করার জন্য কিছু লোক তাদেরকে পদত্যাগ করিয়েছে।
ভৈরব উপজেলা বিএনপি সভাপতি মো. রফিকুল ইসলাম বলেন, ভৈরব উপজেলা যুবদল শাখার নেতৃবৃন্দ কমিটি গঠন করেছে। আমি কমিটি গঠনের দিন ঢাকায় ছিলাম। আমি পদত্যাদের বিষয়টি শুনেছি। এতোটুকু বলার পর তিনি এ বিষয়ে আর কিছুই বলতে চাননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *