• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কটিয়াদীতে দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক, পুলিশের গুলি, গ্রেপ্তার ২৩ জমি অধিগ্রহণের দুই কোটি টাকা ফেরত না দিতে নানা ষড়যন্ত্র দাতার বিরুদ্ধে লাল বাহাদুরের রং পাল্টে হয়ে গেল কুচকুচে কালো নানা অঙ্গসজ্জায় সাজানো হয় কোরবানির পশু পাচারকালে ৬০ বস্তা সার জব্দ করে মামলা পৌনে তিনশ বছরের প্রাচীন শোলাকিয়া ঈদগার প্রস্তুতি ভৈরবে এমবিশন পাবলিক স্কুলের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা কুরবানী সম্পর্কীত কিছু মাসায়েল ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক ছিনতাইকৃত টাকা ও মাদক উদ্ধারে অবদান রাখায় আইজিপি পুরস্কারে ভূষিত ভৈরবের ওসি সফিকুল ইসলাম ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

ভৈরবে ইউনিয়ন যুবদলের সভাপতি আওয়ামী লীগে যোগদান

# মিলাদ হোসেন অপু :-
ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়ন বিএনপি’র যুবদল সভাপতি মো. শাহআলম সরকার আওয়ামী লীগে যোগদান করেছেন।
২৯ মার্চ বুধবার সকালে ভৈরব পৌর শহরের প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের বাস ভবনে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু ও প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ’র উপস্থিতে তিনি আওয়ামী লীগে যোগদান করেন। যোগদানের বিষয়টি নিশ্চিত করেন শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মিয়া।
তিনি জানান, দীর্ঘ ১২ বছর ইউনিয়ন বিএনপি যুবদলের সভাপতি ছিলেন শাহআলম সরকার। তিনি রাজাকাটা সরকার বাড়ির সাজাহান সরকারের ছেলে। স্থানীয় সংসদ সদস্যের হাতকে শক্তিশালী করতে শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। শাহআলম সরকার একজন সাংগঠনিক ব্যক্তি। আমরা ইউনিয়ন আওয়ামী লীগ তার যোগদানকে সাধুবাদ জানাই।
দলীয় সূত্রে জানা গেছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কিশোগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের ব্যাপক উন্নয়ন কার্যক্রম ও বঙ্গবন্ধু আদর্শে অনুপ্রাণিত হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুর হাতে ফুলের তোরা তুলে দিয়ে শাহআলম সরকার যোগদান করেন।
এ সময় আওয়ামী লীগের অন্যতম নেতা প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের বিশেষ প্রতিনিধি সাখাওয়াত উল্লাহ, উপজেলা আওয়ামী লীগ সহ-প্রচার সম্পাদক মোশারফ হোসেন মুছা উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত নেতাকর্মীরা শাহআলম সরকারকে সাদরে গ্রহণ করেন।
এ বিষয়ে শাহআলম সরকারকে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ, মানুষের সেবা করার লক্ষ্যেই তিনি যোগদান করেছেন। সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের ব্যাপক উন্নয়ন কার্যক্রম তাকে আকৃষ্ট করে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় যাওয়ার পর যে হারে উন্নয়ন হয়েছে। এর আগে কোন সরকার এমন উন্নয়ন করতে পারেনি বলে তিনি জানান। আসন্ন সংসদ নির্বাচনসহ আওয়ামী লীগের যে কোন সভা সেমিনারসহ সকল নির্বাচনে স্বতস্ফুর্ত অংশগ্রহণ করবেন এবং নৌকার বিজয় নিশ্চিত করার জন্য কাজ করবেন বলে তিনি জানিয়েছেন।
এ বিষয়ে জাহাঙ্গীর আলম সেন্টু বলেন, একদল থেকে আরেক দলে যোগদান করতেই পারে। কিন্তু যুদ্ধাপরাধী ও স্বাধীনতা বিরোধী কারোরই আওয়ামী লীগে ঠাঁই নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *