• রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

হোসেনপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত

# উজ্জ্বল কুমার সরকার :-
ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন- এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের হোসেনপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। আজ ৮ মার্চ বুধবার দুপুরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়। র‌্যালিটি উপজেলা পরিষদ থেকে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
উপজেলা নির্বাহী অফিসার অনিন্দ্য ম-ল এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল।
সুবর্ণ কথনের পরিচালক ও আবৃত্তিকারক বাসিরুল আমিন সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাশিতা-তুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, কিশোরগঞ্জ পাবলিক লাইব্রেরীর সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন ফারুকী, হোসেনপুর প্রেসক্লাব সভাপতি প্রদীপ কুমার সরকার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুহাম্মদ জিয়াউর রহমান, উপজেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক গীতা রানী ঘোষ, সিনিয়র শিক্ষক বীথি রানী মোদক প্রমুখ। অনুষ্ঠানে জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *